২৭০ বস্তা ধানসহ নাটোরে ট্রাক ছিনতাই

নাটোর: নাটোরের বড়াইগ্রামে ২৭০ বস্তা ধানসহ একটি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার রাত দেড়টার দিকে উপজলোর নগর ইউনিয়নের কয়নে কবরস্থান এলাকায় নাটোর-পাবনা মহাসড়কে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ট্রাকটি উদ্ধারে পুলিশ ইতোমধ্যে তৎপরতা শুরু করেছে।

ট্রাকচালক তোফায়েল হোসেন জানান, রোববার রাত ১০টার দিকে যশোরের খাজুরাবাজার থেকে ট্রাকে ২৭০ বস্তা ধানবোঝাই করে সিরাজগঞ্জরে উদ্দেশ্যে রওনা দেন। রাত প্রায় দেড়টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের কয়েন কবরস্থান এলাকায় পৌঁছলে একটি মাইক্রোবাস সড়কের মাঝে ব্যারিকেড দিয়ে ট্রাকটি থামায়। এ সময় তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ট্রাকে গাঁজা আছে বলে দাবি করে। 

এ সময় তাদের কয়েকজন ট্রাকে উঠে তাকে ট্রাকটি থানায় নিতে বলে। এরপর কিছুদূর গেলে তারা চালককে নামিয়ে ট্রাকের নিয়ন্ত্রণ নিয়ে নেয় এবং চালককে তাদের মাইক্রোবাসে তুলে নেয়। পরে তাদের একজন ট্রাক চালিয়ে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়ক হয়ে থানার দিকে যেতে থাকে। কিছুক্ষণ পর কোনো কিছু বুঝে উঠার আগেই তারা ট্রাকচালকের হাত, পা ও চোখ বেঁধে ফেলে। 

ভোর ৫টার দিকে গাজীপুর জেলার কালিয়াকৈর উড়াল সেতুর কাছে বাঁধন খুলে চালককে নামিয়ে দিয়ে চলে যায়। পরে কালিয়াকৈর থানা পুলিশের সহায়তায় সোমবার দুপুরে বড়াইগ্রাম থানায় এসে তিনি বিস্তারিত জানান।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, ট্রাকটি উদ্ধারে পুলিশ জোর তৎপরতা চালিয়ে যাচ্ছে।

Leave a Reply