আত্রাইয়ে মোটরসাইকেল আরোহী ২ কিশোরের মৃত্যু

স্টাফ রিপোর্টার, মান্দা: নওগাঁর মান্দায় ইঞ্জিনচালিত ভটভটি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের সাতবাড়িয়া হাফেজিয়া মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন-জেলার মহাদেবপুর উপজেলার তাঁতারপুর গ্রামের পুনাই সরকারের ছেলে পিনাকী সরকার (৩২) এবং শীবগঞ্জ দড়িয়াপুর গ্রামের মৃত খলিল উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৩৭)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মোটরসাইকেলে করে বাড়ি থেকে রাজশাহী যাচ্ছিলেন পিনাকী সরকার ও শরিফুল ইসলাম। দুপুর ১২টার দিকে মান্দার সাতবাড়িয়া মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ভটভটির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল থেকে দুজনই ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই মারা যান পিনাকী সরকার। স্থানীয়রা শরিফুল ইসলামকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনিও মারা যান।

দুর্ঘটনায় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনার পর থেকে ভটভটি চালক পলাতক। খবর পেয়ে মান্দা ফায়ার সার্ভিসের ইউনিট ও থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। ভটভটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply