কিশোরকে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় চুরির অপরাধে দোয়েল (১৭) নামের এক কিশোরকে হাত-পা বেধে মারধরের অভিযোগ উঠেছে। ১৭ ফেব্রুয়ারির এই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এরই মধ্যে এই ঘটনায় জড়িত তিন জনকে গ্রেফতারও করেছে পুঠিয়া থানা পুলিশ।

ভুক্তভোগী দোয়েল ভালুকগাছি ইউনিয়নের টোনাপাড়া গ্রামের সাইদুর রহমানের ছেলে। গ্রেফতারকৃতরা হলেন-একই ইউনিয়নের গোটিয়া এলাকার আব্দুল বারিক, বিদ্যুৎ কুমার ও জিতেন ধর।

ভুক্তভোগী দোয়েলের পিতা সাইদুর রহমান বলেন, গত ১৭ ফেব্রুয়ারি দুপুরের দিকে গোটিয়া আদিবাসী পাড়ায় হাত-পা বেধে পেটোনো হয় দোয়েলকে। দোয়েল গোটিয়া এলাকায় এক আত্মীয়র বাড়ি বেড়াতে যাচ্ছিল। চোর আখ্যা দিয়ে তাকে অমানবিক নির্যাতন করা হয়। পরে তাকে হাসপাতালে নেয়া হয়।

ভালুকগাছি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য শাহিনুর রহমান জানান, কাজের সূত্রে বাড়ির বাইরে ছিলেন গোটিয়া এলাকার বাসিন্দা পরেশ সর্দার। বাড়ি ফিরে তিনি তালা ভাঙা অবস্থায় পান। ওই সময় বাড়ি থেকে এক যুবককে পালাতে দেখেন পারেশ। ওই যুবককে পালাতে দেখে চোর বলে চিৎকার দেন। পরে কয়েকজন গ্রামবাসী দোয়েলকে আটকে মারধর করেন।  

এ ব্যাপারে পুঠিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান,  সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে পড়ার পর শনিবার ভুক্তভোগী কিশোরের বাবা থানায় তিন জনের নামে মামলা দায়ের করেছেন। ওই তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া নির্যাতনের শিকার কিশোরকে হাসপাতালে নেয়া হয়েছে। এই ঘটনায় আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।

Leave a Reply