বড়ভাইয়ের প্রেমিকাকে নিয়ে ছোটভাই উধাও

প্রিয় দেশ ডেস্ক: চট্টগ্রামে বড়ভাইয়ের প্রেমিকাকে অপহরণের ঘটনায় ছোটভাইকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গ্রেফতারকৃত ছোটভাইয়ের নাম ফরহাদ হোসেন।

রোববার ভোরে বায়েজিদ বোস্তামী থানার কানন আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ফরহাদ সন্দ্বীপ উপজেলার মুছাপুর গ্রামের মাহফুজুর রহমানের ছেলে। তাকে সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

র‌্যাব জানায়, গত ১২ ফেব্রুয়ারি নবম শ্রেণির এক ছাত্রী করোনার ভ্যাকসিন দেওয়ার জন্য স্কুলে যায়। স্কুল থেকে ওই ছাত্রী বাসায় ফিরে না আসলে তাকে অনেক খোঁজাখুঁজি করে পরিবারের সদস্যরা। একপর্যায়ে জানতে পারে ফরহাদ বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় শিক্ষার্থীর মা সন্দ্বীপ থানায় একটি মামলা দায়ের করেন।

এছাড়াও বিষয়টি র‌্যাব-৭-কে জানানো হলে তাদের (র‌্যাব-৭) টিম রোববার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে বায়েজিদ বোস্তামী থানার কানন আবাসিক এলাকা থেকে ফরহাদকে গ্রেফতার করা হয়। এ সময় অপহৃত শিক্ষার্থীকেও উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ফয়সাল ও ফরহাদ দুই ভাই। ফয়সাল বড়। মেয়েটির সঙ্গে মোবাইলে ফয়সাল প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ১২ ফেব্রুয়ারি টিকা দেওয়ার জন্য ফয়সালের কথামতো বাসা থেকে বের হয় ওই ছাত্রী। কিন্তু কৌশলে ফয়সালের ছোটভাই ফরহাদ ওই ছাত্রীকে চট্টগ্রামে নিয়ে আসে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, ওই শিক্ষার্থীর মায়ের দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply