নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস, সম্পাদক ছোটন

স্টাফ রিপোর্টার: নওগাঁ জেলা প্রেসক্লাবে কায়েস উদ্দীন (চ্যানেল আই) সভাপতি ও শফিক ছোটন (যমুনা টিভি) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়াও সভাপতি পদে আবু বক্কর সিদ্দিক ও নাছিমুল হক বুলবুল এবং সাধারণ সম্পাদক পদে মীর মোশাররফ হোসেন জুয়েল কায়েস উদ্দীন প্রতিদ্বন্দ্বিতা করেন। 

শনিবার (৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় গণনা শেষে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রধান রিটার্নিং অফিসার সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন অল-রশীদ এ ফলাফল ঘোষণা করেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন-যুগ্ম সম্পাদক পদে আব্দুর রউফ পাভেল (জিটিভি), একে সাজু (ডিবিসি) ও অর্থ সম্পাদক পদে বাবুল আখতার রানা (বাংলাদেশ প্রতিদিন)।

এছাড়া সহ-সভাপতি পদে এ,এস,এম রায়হান আলম (এটিএন বাংলা ও এটিএন নিউজ), সুলতানুল আলম মিলন (মুক্ত খবর), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মাসুদ রানা (কালবেলা), দফতর সম্পাদক পদে আবু রায়হান রাসেল (আলোকিত বাংলাদেশ)।

কমিটির কার্যনির্বাহী সদস্য পদে, নবীর উদ্দিন (দৈনিক করতোয়া), আসাদুর রহমান জয় (এনটিভি), ওবায়দুল হক (অবজারভার), এমদাদুল হক সুমন (ইনকিলাব), আব্দুর রউফ রিপন (দীপ্ত টিভি) ও ওমর ফারুক (প্রথম আলো) নির্বাচিত হয়েছেন।

এর আগে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয়। মোট ভোটার সংখ্যা ৪১টি। ভোট দেন ৪০ জন। এর মধ্যে ৩টি ভোট নষ্ট হয়।

নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে সদর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম সামদানী ও মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ দায়িত্ব পালন করেন।

Leave a Reply