কৃষকেরা আমাদের ভাই, স্বজন: খাদ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী ও নাওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার।

রোববার (১৩ মার্চ) নওগাঁর মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অংশ নিয়ে এই মন্তব্য করেন খাদ্যমন্ত্রী। মহাদেবপুর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ওই সম্মেলনে তিনি প্রধান বক্তা ছিলেন। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

খাদ্যমন্ত্রী বলেন, আমরা সবাই একেক জন বঙ্গবন্ধুর সৈনিক। এদেশে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতেৃত্বে দেশ উন্নয়নে রোল   মডেলে পরিণত হয়েছে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নেতাকর্মীদের  ঐক্যবদ্ধ থাকারও আহবান জানান খাদ্যমন্ত্রী।

সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম।

মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছলিম উদ্দিন তরফদার এমপির সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধক ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক।

সম্মেলনে নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুজ্জামান সরকার এমপি সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য দেন। সম্মেলন সঞ্চালনা করেন মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব ভোদন।

সম্মেলনের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দ, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধের সকল শহীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এরআগে জাতীয় ও দলীয় পতাকা উন্মোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ।

সম্মেলনের প্রথম অধিবেশনে মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়।

সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে পুনরায় ছলিম উদ্দিন তরফদার এমপি ও সাধারণ সম্পাদক পদে পুনরায় আহসান হাবিব ভোদন নব-নির্বাচিত হয়েছেন।

সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

Leave a Reply