দুর্ভিক্ষ ছাড়া কিছুই দিতে পারে না আ’লীগ

স্টাফ রিপোর্টার:  যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, আওয়ামীলীগ দেশের মানুষকে দুর্নীতি, লুটপাট ও দুর্ভিক্ষ ছাড়া আর কিছুই দিতে পারে না ।

রোববার নওগাঁয় জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে এই মন্তব্য করেন তিনি।

দূর্ণীতি ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিকেলে শহরের মুক্তির মোড়ে কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে এই সমাবেশ হয়। তাতে প্রধান অতিথি ছিলেন যুবদল সাধারণ সম্পাদক।

তিনি বলেন, বর্তমান সরকারের চরম ব্যর্থতায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন অবস্থায় রয়েছে। যতদিন এই মাফিয়া সরকারের পতন হবে না ততদিন পর্যন্ত এ দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হবে না।

টুকু বলেন, মার্চ মাসে আন্দোলন শুরু হয়েছে। তারেক রহমানের ডাকে সরকার পতনে যুবদল প্রস্তুত। গুলির মুখে থেকে রাজপথে থাকবে যুবদল । এই আন্দোলনে জিয়ার সৈনিকেরা শেখ হাসিনার পতন নিশ্চিত করে গণতন্ত্র ফিরিয়ে দেবে।

তিনি আরো বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্য সাধারণ মানুষ কিনতে পারছে না। এমন অবস্থায় যুবদল বসে থাকতে পারে না। সবাইকে রাজপথে নামতে হবে।

জেলা যুবদল সভাপতি বাইজিদ হোসেন পলাশের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন- যুবদলের কেন্দ্রীয় সহ- সাধারন সম্পাদক এএইচএম ওবায়দুর রহমান সুইট।

জেলা যুবদল সাধারণ সম্পাদক খাইরুল আলম গোল্ডেন এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- জেলা যুবদলে সহ-সভাপতি দেওয়ান ফারুক, যুগ্ম- সম্পাদক আলহাজ্ব জেড এইচ খান মানিক , সাংগঠনিক সম্পাদক মাসুদ হায়দায় টিপু, নওগাঁ পৌর যুব দলের আহ্বায়ক মেহেদুল ইসলাম, সদর থানা যুব দলের আহ্বায়ক সরদার সাইফুল ইসলাম সাজু প্রমুখ।

সমাবেশে জেলার ১১ উপজেলার যুবদলের নেতাকর্মীরা অংশ নেন।

Leave a Reply