নববধূ নিয়ে বাড়ি ফিরে অসুস্থ বর, হাসপাতালে মৃত্যু

স্টাফ রিপোর্টার: মহা ধুমধামে শেষ হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। নতুন বউ নিয়ে বাড়ি ফিরেছেন বর। বিয়ে বাড়ি পূর্ণ কানায় কানায়। চলছিল বউভাতের আয়োজন।

এরই মাধে হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন বর রাজ কুমার সরদার (২৫)। দ্রুত নেয়া হল স্থানীয় চিকিৎসকের কাছে। উন্নতি না হলে নেয়া হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।

চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১২ মার্চ) রাত ৮টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন বর রাজ কুমার সরদার। রোববার (১৩ মার্চ) দুপুরে  শেষকৃত্য সম্পন্ন হয়েছে। 

আরও পড়ুন: নিজ এলাকায় খাদ্যমন্ত্রীর নামে মহাসড়ক

বর রাজ কুমার সরদার নওগাঁ জেলার মান্দা উপজেলার কুসুম্বা ইউনিয়নের দেলুয়াবাড়ি ক্ষুদ্র নৃগোষ্ঠী পল্লির নামুয়া সরদারের ছেলে। তিনি শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতেন। বরের মৃত্যুতে বাকরুদ্ধ কনে অনুরাধা সরদার।

অনুরানা চাঁপানবোবগঞ্জের নাচোল উপজেলার কাঁকনহাট শ্যারোপাড়া এলাকার নিমান্ত সরদারের মেয়ে। বৃহস্পতিবার রাতে তাদের বিয়ের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শুক্রবার সন্ধ্যায় বর কনেকে নিয়ে নিজ বাড়িতে ফেরেন।

আরও পড়ুন: মান্দায় এক তরুণীর দুই স্বামী!

রাজ কুমার সরদারের বাবা নামুয়া সরদার বলেন, পেটে প্রচণ্ড ব্যথায় চিৎকার শুরু করলে রাজকে প্রথমে দেলুয়াবাড়ি বাজারে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

অবস্থার অবনতি হলে একটি মাইক্রোবাসে নেওয়া হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল। সেখানে চিকিৎসাধীন অবস্থায়  শনিবার সন্ধ্যার রাজ মৃত্যুর কোলে ঢলে পড়ে। 

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, বিষয়টি আমার জানা নেই। কেউ অবগতও করেননি। কী কারণে রাজের মৃত্যু হয়েছে তারও বলতে পারছি না।

Leave a Reply