নওগাঁয় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার: নওগাঁয় যথাযোগ্য মর্যদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল ৯টায় শহরের এটিএম মাঠে বঙ্গবন্ধুর অস্থায়ী বেদীতে জেলা প্রশাসনের পক্ষে খালিদ মেহেদী হাসান ও জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে একে একে জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা পরিষদ, নওগাঁ পৌরসভা, জেলা প্রেসক্লাব, নওগাঁ মেডিকেল কলেজ, সদর হাসপাতাল, জেলা খাদ্য বিভাগসহ বিভিন্ন স্কুল কলেজের ছাত্র ছাত্রী, সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
  
এরপর বেলা ১১টায় এটিএম মাঠ থেকে জেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে একটি র‌্যালি বের হয়ে জেলার ১১টি উপজেলা প্রদক্ষিণ করে। এর আগে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল সরকারী, বেসরকারী, আধাসরকারী ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
  
এছাড়াও এদিন জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, এক মিনিট নিরবতা পালন ও সংক্ষিপ্ত আলোচনাসহ বিভিন্ন কর্মসূচি পালিত হয়।

Leave a Reply