নওগাঁর মহাদেবপুরে মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় পল্লব কুমার মোহন্ত নামে এক স্কুলছাত্রকে আটক করা হয়েছে।

স্টাফ রিপোর্টার, রাজশাহী: রাজশাহী নগরীতে প্রায় অর্ধ কোটি টাকা মূল্যের ৫৪৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে রকি ইসলাম (২০) নামের এক যুবককে।

রোববার (২০ মার্চ) বিকেল সোয়া ৪টার দিকে নগরীর দামকড়ুা থানার কসবা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতার রকি ইসলাম নাটোরের বাগাতিপাড়া উপহেলার বাজিতপুরের আনিছুর রহমানের ছেলে। পরে তার বিরুদ্ধে দামকড়ুা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের নগরীর উপকণ্ঠ কসবা এলাকায় মাদকসহ অবস্থান করছিলেন ওই যুবক। গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করেন রকি ইসলাম। পরে তাকে ধাওয়া করে পাকড়াও করেন র‌্যাব সদস্যরা। তার কাছে ৫৪৫ গ্রাম হেরোইন পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৫০ লাখ ৪৫ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে ওই যুবক মাদক কারবারে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। পরে তার বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

Leave a Reply