জলসা শুনতে নিয়ে নিখোঁজ, মরদেহ মিলল ধানখেতে

স্টাফ রিপোর্টার: নওগাঁর মান্দা উপজেলায় মঞ্জুরুল ইসলাম রিপন (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ মার্চ) সকালে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের দোডাঙ্গী ডুবরির বিলের ধানখেত থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মঞ্জুরুল ইসলাম রিপন দোডাঙ্গী হাজীপাড়া গ্রামের আনোয়ার হোসেন পাইলটের ছেলে। তিনি কৃষিশ্রমিক ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

আরও পড়ুন: মান্দায় এক তরুণীর দুই স্বামী!

রিপনের মা মঞ্জুয়ারা বিবি জানিয়েছেন, একই এলাকার দেওয়ানপাড়া জামে মসজিদে ইসলামি জলসা শোনার উদ্দেশ্যে বুধবার (২৩ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে বেরিয়ে যান রিপন।

এরপর আর বাড়ি ফেরেননি। অনেক খুঁজেও তার সন্ধান মেলেনি। নিখোঁজ হবার পর থেকে তার মোবাইল ফোনটিও বন্ধ হাওয়া যায়।

রিপনের চাচা আনিছুর রহমান আজাদ জানান, বৃহস্পতিবার সকালে মাঠে কাজ করতে গিয়েছিলেন শ্রমিকরা। তারাই ধানখেতে রিপনের মরদেহ দেখতে পান। পরে পুলিশে খবর দেয়া হয়।

আরও পড়ুন: বিয়ের দাবিতে বাগমারার কলেজছাত্রী মান্দায়

বিষয়টি নিশ্চিত করেছেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান। তিনি জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই যুবক হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। তবে এর কারণ জানা যায়নি। এই ঘটনায় পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে।

Leave a Reply