সৈকতে ভেসে এলো রহস্যময় প্রাণী

বিদেশ ডেস্ক: অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের সমুদ্র সৈকতে ভেসে এলো এক রহস্যময় প্রাণী। অদ্ভুতদর্শন ওই প্রাণী দেখে হতবাক স্থানীয় বাসিন্দারা।

নিজের ইনস্টাগ্রামে অদ্ভুত প্রাণীটির একটি ভিডিও পোস্ট করেছেন স্থানীয় বাসিন্দা অ্যালেক্স ট্যান। প্রাণীটির মাথার খুলি সরীসৃপের মতো। স্থূল শরীর, লম্বা লেজ এবং নখ রয়েছে।

অ্যালেক্স জানিয়েছেন, প্রাতঃভ্রমণের সময় মারুচিডোর সৈকতের তীরে প্রাণীটিকে আবিষ্কার করেন তিনি।

ভিডিওতে অ্যালেক্সকে বলতে শোনা যায়, আমি অদ্ভুত কিছু একটাতে হোঁচট খেয়েছি। এমন একটা জিনিস যা দেখে লোকজন এলিয়েন বলে দাবি করতেই পারে।

অ্যালেক্স প্রাণীটিকে ভিডিওতে ভালো করে দেখান। মাছি ভনভন করছে প্রাণীটির দেহে। তিনি জানিয়েছেন, এমন অদ্ভুত দেখতে প্রাণী তিনি জীবনে দেখেননি। ভিডিওতে প্রাণীটিকে ‘অন্য বিশ্বের’ বলেও অভিহিত করেছেন অ্যালেক্স।

অনেকেই পোস্টটিতে মন্তব্য করে বন্যপ্রাণী বিশেষজ্ঞদের ট্যাগ করেছেন। অস্ট্রেলিয়ান কিংবদন্তি স্টিভ আরউইনের মেয়ে বিন্দিকেও ট্যাগ করে এই প্রাণীটির বিষয়ে তাদের মতামত সম্পর্কে জানতে চেয়েছেন অনেকে। কয়েকজন মন্তব্য করেছেন প্রাণীটি খানিকটা অস্ট্রেলিয়ার ওয়ালাবির মতো।

অস্ট্রেলিয়ার সমুদ্র সৈকতে এর আগেও অদ্ভুত প্রাণীর দেখা মিলেছে। গত মাসেই সিডনির ওয়ারিউড বিচে এক উদ্ভট প্রাণী আবিষ্কৃত হয়েছিল।

স্থানীয়রা ঘিলুর মতো প্রাণীটিকে দেখে হতবাক হয়ে যান। পরে সামুদ্রিক অ্যানিমোন হিসেবে চিহ্নিত করা হয় প্রাণীটিকে।

Leave a Reply