নওগাঁর মহাদেবপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের তালগাছের সঙ্গে ধাক্কায় পলাশ পাহান (২৪) নামে এক যুবক প্রাণ হারিয়েছেন।

স্টাফ রিপোর্টার: নওগাঁর মহাদেবপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের তালগাছের সঙ্গে ধাক্কায় পলাশ পাহান (২৪) নামে এক যুবক প্রাণ হারিয়েছেন। 

শুক্রবার (১ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার মহাদেবপুর-ছাতড়া সড়কের চাঁন্দাশ ইউনিয়নের বাগডোব ইট ভাটা সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত পলাশ জেলার নিয়ামতপুর উপজেলার পুঙ্গী আদিবাসী পাড়ার যোগেশ পাহানের ছেলে। দুর্ঘটনায় আহত হয়েছেন সিতেশ পাহান (২৭) নামের আরেক যুবক। সম্পর্কে পলাশ ও সিতেশ চাচাতো ভাই।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত পলাশ পাহান ও আহত সিতেশ মহাদেবপুর উপজেলার চান্দাশ এলাকায় এক আত্মীয়ের বাড়িতে এসেছিলেন। বেলা সাড়ে ১২টার দিকে তারা মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে ফিরছিলেন।

মহাদেবপুর-ছাতড়া সড়কের বাগডোব ইটভাটা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশে তালগাছের সাথে সজরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই পলাশ পাহানের মৃত্যু হয়।

স্থানীয় লোকজন আহত সিতেশকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পলাশের মৃতদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে মহাদেবপুর থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খালেক বলেন, আইনগত প্রক্রিয়া শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

Leave a Reply