বিনোদন ডেস্ক: নায়ক শরিফুল রাজকে নিয়ে এবার মুখোমুখি নায়িকা পরিমনি ও অভিনেত্রী পরীমনি ও বিদ্যা সিনহা মিম। বিষয়টি প্রকাশ্যে এনেছেন পরীমনি নিজেই।

স্বামী রাজ ও মিমের ওপর ক্ষিপ্ত তিনি। পরীমনির পোস্টে স্পষ্ট ইঙ্গিত রাজ ও মিমের মধ্যে মিথস্ক্রিয়া তৈরি করে দিয়েছেন রায়হান রাফি।

এক পোস্টে তিনজনকেই একহাত নিয়েছেন পরীমনি। পোস্টের শুরুতেই নির্মাতা রায়হান রাফিকে ট্যাগ করে পরীমনি লিখেছেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ এরপর মিমকে ট্যাগ করে লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। ’

সবশেষ নিজের স্বামী রাজকে ট্যাগ করে এই নায়িকার ভাষ্য, ‘এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার। ’

সম্প্রতি রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ ও ‘দামাল’ মুক্তি পায়। দুটি সিনেমাতেই মিমের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন পরীমনির স্বামী, অভিনেতা শরিফুল রাজ।

এরপরে মিম নিজের অবস্থান স্পষ্ট করে ফেসবুকে পোস্ট দেন। সেখানে তিনি আইনি ব্যবস্থা নেওয়ার কথাও উল্লেখ করেন। মিম বলেন, ‘এসবের বাড়াবাড়ি হলে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব। ভক্ত-শুভাকাঙ্ক্ষী ও ভালোবাসার মানুষদের এটাও বলতে চাই, কারো কোনো ধরনের মনগড়া মিথ্যা বানোয়াট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না। ’

এ বিষয়ে এখনো পরীমনির প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে অভিযোগ সম্পর্কে সরাসরি মুখও খোলেননি এই অভিনেত্রী।

পরীমনি ও শরীফুল রাজ ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান। গত বছরের অক্টোবর গোপনে বিয়ে সেরেছেন তারা। পরে দুই পরিবারের সদস্যদের আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তাঁরা। চলতি বছরের ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে পুত্রসন্তান রাজ্য।

 

Leave a Reply