রাজশাহী কলেজে ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন গণিত

স্টাফ রিপোর্টার: রাজশাহী কলেজে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় গণিত বিভাগ চ্যাম্পিয়ন হয়েছে। কলেজের ২৪টি বিভাগ থেকে অংশ নেওয়া ২৪টি দলের মধ্যে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় গণিত বিভাগ চ্যাম্পিয়ন হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) রাজশাহী কলেজ মাঠে গণিত বিভাগ ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মধ্যকার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়নের মুকুট অর্জন করে গণিত বিভাগ।

খেলা চালাকালীন সার্বক্ষণিক মাঠে থেকে খেলোয়াড়দের উৎসাহিত করেন রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক।

খেলা শেষে পুরষ্কার বিতরণীর সময় অধ্যক্ষ বলেন, পড়ালেখার পাশাপাশি শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই। তাই পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের নিয়মিত অনুশীলন ও খেলাধুলায় অংশগ্রহণের আহ্বান জানান তিনি।

পরে শেষে চ্যাম্পিয়ন দল গণিত বিভাগ ও রানার্সআপ দল ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের খেলোয়াড়দের হাতে ট্রফি ও মেডেল তুলে দেন অধ্যক্ষ। এসময় কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আবদুল্লাহ আল মাহমুদ, গণিত বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর শহিদুল আলম, ক্রীড়া কমিটির আহ্বায়ক আনিসুজ্জামান মানিকসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply