৩ দিনেও সন্ধান মেলেনি বাঘার নিখোঁজ ঈশার স্টাফ রিপোর্টার: নিখোঁজের তিন দিনেও সন্ধান মেলেনি রাজশাহীর বাঘা উপজেলার ঈশা খাতুন নামে ৫ বছরের এক শিশুর। শনিবার (৪ জানুয়ারি) সকালে শিশুটির বাবা গণমাধ্যমকর্মীদের বিষয়টি জানিয়ে তাকে উদ্ধারে সহায়তা চেয়েছেন। নিখোঁজ শিশু ঈশা খাতুন উপজেলার আড়ানী পৌরসভার রেলস্টেশন সংলগ্ন নুরনগর গ্রামের ইউসুফ আলীর মেয়ে। জানা যায়, আড়ানী রেলস্টেশন সংলগ্ন বাড়ির পাশে রাস্তার ধারে মা চম্পা বেগম ভাপা পিঠা বিক্রি করেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে মায়ের কাছে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় ঈশা। পরে সে আর বাড়িতে আসেনি। বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে তার বাবা ইউসুফ আলী শুক্রবার বাঘা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। তার গায়ের রং উজ্জ্বল শ্যামলা, গায়ে ছিল জিন্স রংয়ের জ্যাকেট ও জিন্সের ফুল প্যান্ট। কপালের বাম পাশে দাগ রয়েছে। কোনো সহৃদয় ব্যক্তি যদি তার সন্ধান পান তাহলে তাকে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছেন তার বাবা। বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি হয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে। বিভিন্ন থানায় ছবিসহ ম্যাসেজ দেওয়া হয়েছে।

স্টাফ রিপোর্টার: নিখোঁজের তিন দিনেও সন্ধান মেলেনি রাজশাহীর বাঘা উপজেলার ঈশা খাতুন নামে ৫ বছরের এক শিশুর।

শনিবার (৪ জানুয়ারি) সকালে শিশুটির বাবা গণমাধ্যমকর্মীদের বিষয়টি জানিয়ে তাকে উদ্ধারে সহায়তা চেয়েছেন।

নিখোঁজ শিশু ঈশা খাতুন উপজেলার আড়ানী পৌরসভার রেলস্টেশন সংলগ্ন নুরনগর গ্রামের ইউসুফ আলীর মেয়ে।

জানা যায়, আড়ানী রেলস্টেশন সংলগ্ন বাড়ির পাশে রাস্তার ধারে মা চম্পা বেগম ভাপা পিঠা বিক্রি করেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে মায়ের কাছে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় ঈশা।

পরে সে আর বাড়িতে আসেনি। বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে তার বাবা ইউসুফ আলী শুক্রবার বাঘা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

তার গায়ের রং উজ্জ্বল শ্যামলা, গায়ে ছিল জিন্স রংয়ের জ্যাকেট ও জিন্সের ফুল প্যান্ট। কপালের বাম পাশে দাগ রয়েছে।

কোনো সহৃদয় ব্যক্তি যদি তার সন্ধান পান তাহলে তাকে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছেন তার বাবা।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি হয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে। বিভিন্ন থানায় ছবিসহ ম্যাসেজ দেওয়া হয়েছে।

Leave a Reply