[email protected] মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪, ১৫ই ফাল্গুন ১৪৩০

রাজশাহীতে দাঁড়িয়ে থাকা ট্রাকে অগুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
২৩ নভেম্বার ২০২৩, ১৩:১৫

সংগৃহিত ছবি

রাজশাহী নগরীর একটি ফিলিং স্টেশনে দাঁড়িয়ে থাকা ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রাত ১২টা ৪০ মিনিটের দিকে রাজশাহীর সিটিহাট সংলগ্ন ছন্দা ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে। 

দুর্বৃত্তরা পেট্রল বোমা ছুড়ে ট্রাকটিতে আগুন লাগিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে আগুনে ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

ছন্দা ফিলিং স্টেশনের নিরাপত্তা প্রহরী জাহাঙ্গীর আলম জানান, ট্রাকের চালক এখানে ট্রাক পার্ক করে বাড়ি চলে গিয়েছিলেন। রাতে দুটি মোটরসাইকেলে চারজন ব্যক্তি এসে পেট্রল বোমা ছুড়ে ট্রাকের কেবিনে আগুন ধরিয়ে দেয়। 

তিনি বাধা দিতে গেলে তারা তাকেও পুড়িয়ে মারার হুমকি দেয়। তখন তিনি অন্যদের ডাকতে গেলে তারা রাস্তায় পেট্রল বোমা মেরে আতঙ্ক তৈরি করে। এর পর তারা দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

নগরীর শাহ মখদুম থানার ওসি ইসমাইল হোসেন বলেন, খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিভিয়েছেন। তা না হলে সারি সারি থাকা অন্য ট্রাকে এবং পেট্রল পাম্পে আগুন লেগে যেত। 

ঘটনাস্থল থেকে দুটি অবিস্ফোরিত পেট্রল বোমা জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে। জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

বরেন্দ্র এক্সপ্রেস/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর