[email protected] মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪, ১৫ই ফাল্গুন ১৪৩০

জয়পুরহাটে মাটিবাহী ট্রাক্টরে ট্রেনের ধাক্কা

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট

প্রকাশিত:
১২ ফেব্রুয়ারী ২০২৪, ১৫:৪২

জয়পুরহাটে মাটিবাহী ট্রাক্টরে ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ট্রাক্টরের ইঞ্জিনের সামনের অংশ ভেঙে গেছে।

জয়পুরহাটে মাটিবাহী ট্রাক্টরে ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ট্রাক্টরের ইঞ্জিনের সামনের অংশ ভেঙে গেছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টা ২০ মিনিটের দিকে সদরের পালপাড়া অরক্ষিত রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর প্রায় ২০ মিনিটের মতো রেললাইনে ট্রেনটি দাঁড়িয়ে ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বেলা ১১টা ২০ মিনিটের দিকে একটি ট্রাক্টর মাটি নিয়ে রেললাইন পার হচ্ছিল। এ সময় জয়পুরহাট রেলস্টেশনের দিক থেকে একটি ট্রেনটি আক্কেলপুরের দিকে যাচ্ছিল। ট্রাক্টরটির ইঞ্জিনের সামনের অংশ লাইনের ওপরে উঠতেই ট্রেনটি ট্রাক্টরের ইঞ্জিনে ধাক্কা দেয়।

এতে ট্রাক্টরের ইঞ্জিনের সামনের অংশ ভেঙে ২০ হাত দূরত্বে পড়ে। আর ট্রাক্টরে থাকা চালক ও হেলপার লাফিয়ে প্রাণ বাঁচান। পরে অবশ্য সেখানে তাদের পাওয়া যায়নি। ট্রাক্টরকে ধাক্কা দিয়ে রেলগেট পার হওয়ার পর ট্রেনটি দাঁড়িয়ে যায়।

ওই এলাকার বাসিন্দা আব্দুর রাজ্জাক বলেন, এটি অরক্ষিত রেলগেট। এই পথ দিয়ে সব সময় ট্রাক্টর, ভ্যান, অটোরিকশাসহ সকল যানবাহন চলাচল করে। এর আগেও এখানে এরকম দুর্ঘটনা ঘটেছে। এখানে রেলগেট ও লোক থাকলে এমন দুর্ঘটনা ঘটতো না।

আক্কেলপুর রেলস্টেশনের মাস্টার খাতিজা খাতুন বলেন, কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি জয়পুরহাট স্টেশন থেকে ১১টা ১৫ মিনিটে ছেড়ে আসে। আক্কেলপুর স্টেশনে বিরতি নেই। তবে আক্কেলপুর স্টেশন পার হতে জয়পুরহাট থেকে ১৬ মিনিট সময় লাগে। ট্রেনটি ১২টার দিকে স্টেশন পার হয়েছে।

বরেন্দ্র এক্সপ্রেস/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর