কলকাতার স্যান্ডিকে বিয়ে করেছিলেন হিরো আলম!

179
কলকাতার স্যান্ডিকে বিয়ে করেছিলেন হিরো আলম!

বিনোদন ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যমের ট্রল থেকে উঠে আসা আলোচিত চরিত্র হিরো আলম। তিনি বিয়ে করেছিলেন কলকাতার কমেডিয়ান স্যান্ডি সাহাকে। কিন্তু সেই বিয়ের পরিণতি এখনো অজানা।

হিরো আলমের মতই সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক জনপ্রিয় স্যান্ডি। অনুসারীরা স্যান্ডির নানা কীর্তি–কলাপ দেখার জন্য মুখিয়ে থাকেন সব–সময়। 

আট থেকে আশি সকলের মনেই বেশ অল্প সময়ের মধ্যে জায়গা করে নিয়েছেন স্যান্ডি। 

হিরো আলম ও স্যান্ডি দুজন এমন মানুষ যাদেরকে নিয়ে জনগন প্রচুর ট্রল করে। কিন্তু এরাসামাজিক যোগাযোগমাধ্যমে  তাদের নিজস্ব ভিডিও পোস্ট করলে তা দেখেই ছাড়ে জনগন ।

জানা গেছে, সম্প্রতি স্যান্ডি বাংলাদেশে এসেছিলেন , সেখানে হিরো আলমের সাথে পরিচয় হয় তার । হিরো আলমের সাথে ভিডিও তৈরি করেন তিনি।

তারপর প্রিয়ার প্রকাশের ভিডিও ভাইরাল হলে সেটা অনুকরণে তারাও ভিডিও তৈরি করে, প্রচুর ভাইরাল হয় , এখনও মাঝে মাঝে সেই ভিডিও পোস্ট ভেসে ওঠে । 

সর্বশেষ গত শুক্রবার স্যাণ্ডি ঢাকার একজন মডেলের সঙ্গে ফেসবুক লাইভে যুক্ত হন। ওই সময় মজা করে নানান কথা বলেন স্যান্ডি।

ওই সময় তিনি দাবি করেন, হিরো আলমের সাথে তার বিয়ে হয়েছিলো।

স্যান্ডি বলেন, আমার হিরো আলমের জন্য খারাপ লাগছে। তার সঙ্গে আমার বিয়ে হয়েছিলো। আমরা এক বছর বিবাহ বন্ধনে ছিলাম। যদিও পরে ভিডিওটি ফেসবুক থেকে সরিয়ে ফেলেন স্যান্ডি।

এ বিষয়ে যোগাযোগ করা হলে হিরো আলম সাফ জানিয়ে দেন, ‘ও তো একটা ছেলে। ওরে বিয়ে করবো কিভাবে?’

বগুড়ার ডিশ ব্যবসায়ী থেকে নিজেই টিভি চ্যানেলের খবর হয়ে উঠেছেন আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে রাজনীতির মাঠেও নাম লিখিয়েছেন।

তবে, আলোচনা-বিতর্ক পিছু ছাড়েনি। স্ত্রীকে নির্যাতনের অভিযোগে জেলও খেটেছেন। আবার বের হয়ে পুরুষ নির্যাতনের বিরুদ্ধেও মাঠে নেমেছেন। এবার নিজের প্রযোজিত সিনেমা ‘সাহসী হিরো আলম’ নিয়ে আসছেন।

আপনার মন্তব্য