‘মাসুদ রানা’র জন্য কমান্ডো ট্রেনিং এ দুই তরুণী

33

বিনোদন ডেস্ক: গোয়েন্দা সিনেমা ‘ মাসুদ রানা’য় অভিনয়ের জন্য কমান্ডো ট্রেনিং নিচ্ছেন দুই তরুণী। এই খবর জানিয়েছে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া।

একই সাথে সিনেমায় সুলতা চরিত্রে থাকছেন না বলিউডের শ্রদ্ধা কাপুর। জাজ মাল্টিমিডিয়ার ফেইসবুক পাতায় এই ঘোষণা দেয়া হয়েছে।

সেখানে জানানো হয়, মাসুদ রানার অন্যতম সহযোগী হিসেবে দুই তরুণী প্রশিক্ষণ নিচ্ছেন। তাদের একজনের উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চি, অন্যজনের ৫ ফুট ৯ ইঞ্চি।

জাজের পক্ষ থেকে বলা হচ্ছে, “মাসুদ রানা সিরিজের বইগুলোতে আমরা রানা ছাড়াও বিসিআই-এর অন্যান্য অনেক এজেন্টের দেখা পাই। যেমন- সোহেল, সলীল, জাহেদ, রাশেদ। 

অনেক নারী চরিত্রেরও নিয়মিত দেখা মেলে- সোহানা, রুপা, ইলোরা। এদের মধ্যে ইলোরা হচ্ছে বিসিআই চিফ মেজর জেনারেল রাহাত খানের সেক্রেটারি, বাকিরা সিক্রেট স্পাই।

মাসুদ রানা সিরিজে সোহেল খুবই গুরুত্বপূর্ণ চরিত্র, রানার সবচেয়ে কাছের বন্ধু। মাসুদ রানাকে নিয়ে নির্মিতব্য আমাদের প্রথম সিনেমাটিতে আমরা সোহেল এবং রাশেদকে এনেছি। 

এর পাশাপাশি থাকছে ক্যাপ্টেন রুপা, যে রানার মতোই ফাইটিং ও অস্ত্র চালনায় পারদর্শী। এ ছাড়া থাকছে ক্যাপ্টেন নবনীতা- বিসিআই-এর একজন আইটি এক্সপার্ট ।

‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত মাসুদ রানার প্রথম সিনেমায় এই চারজনকে আমরা রানার সহযোগী এজেন্ট হিসাবে পাবো। চারটি চরিত্রেই অভিনয় করছেন বাংলাদেশের শিল্পীরা। 

রুপা ও নবনীতা চরিত্রের অভিনেত্রী দুজনকে কাস্ট করার সময় তাদের অভিনয় দক্ষতা, ইংরেজি উচ্চারণ, দৈনিক গড়ন (একজনের উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি, অন্যজন ৫ ফুট ১০ ইঞ্চি)-সহ সব দিক আমরা বিবেচনায় নিয়েছি । 

বর্তমানে তারা দুজনেই কমব্যাট ফাইটিংয়ের ওপর প্রশিক্ষণ নিচ্ছে। এই ধরনের ট্রেনিং সাধারণত আর্মির কমান্ডোদের দেওয়া হয় ।

কারা অভিনয় করছেন এই চরিত্রগুলোতে তা যথাসময়ে জানিয়ে দেওয়া হবে। আমরা সর্বোচ্চ চেষ্টা করছি একটি আন্তর্জাতিক মানের চলচ্চিত্র নির্মাণ করতে।”

২৭ সেপ্টেম্বর ‘মাসুদ রানা’র মুখ্য চরিত্রের নাম ঘোষণার কথা ছিল। কিন্তু তা জানানো হয়নি। শিডিউল জটিলতায় শ্রদ্ধা থাকছেন না জানিয়ে বলা হয়, শিগগিরই বাকি ঘোষণা আসবে।

আপনার মন্তব্য