মেকআপ ছাড়া শাহরুখকন্যায় বুঁদ অন্তর্জাল!

62
মেকআপ ছাড়া শাহরুখকন্যায় বুঁদ অন্তর্জাল!

বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা খান দুর্দান্ত সব ছবি দিয়ে প্রায়ই নেটিজেনদের নজর কেড়ে নেন। মার্কিন যুক্তরাষ্ট্রের স্বনামধন্য নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়া এই সুন্দরী করোনাভাইরাস পরিস্থিতিতে বর্তমানে ভারতের মুম্বাইয়ে অবস্থান করছেন। খান পরিবারের সদস্যরা বর্তমানে একসঙ্গে দারুণ সময় উপভোগ করছেন। আর তা ভক্তদের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করছেন। সম্প্রতি শাহরুখের স্ত্রী গৌরী খান মেয়ের জন্য ছোট্ট ফটোশুটের আয়োজন করেন, যার প্রতিটি ছবিই অসাধারণ।

ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, সুহানার দুটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন গৌরী খান। ‘চুল নেই! মেকআপ নেই! শুধু আমার ফটোগ্রাফি!,’ ক্যাপশনে লেখেন তিনি।

ছবিতে শাহরুখকন্যাকে প্রিন্টেড টিউব টপের সঙ্গে নীল জিন্সে দেখা যায়। বেশ আত্মবিশ্বাসের সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ানো সুহানাকে এ সময় বেশ সুন্দর দেখাচ্ছিল।

আকর্ষণীয় ওই ছবিগুলো এরই মধ্যে আড়াই লাখের বেশি লাইক সংগ্রহ করেছে। মন্তব্যের ঘরেও সুহানাকে প্রশংসায় ভাসাচ্ছেন নেটিজেনরা।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সুহানা খানও কয়েকটি ছবি প্রকাশ করেছেন। মায়ের ফটোগ্রাফি, শেয়ার না করে পারেন! এরই মধ্যে সেখানেও আড়াই লাখের বেশি লাইক পড়েছে।

View this post on Instagram

my mum took these 😋 @gaurikhan

A post shared by Suhana Khan (@suhanakhan2) on

এই বছরের মার্চে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট পাবলিক করেন সুহানা। ১৯ বছর বয়সী এই তরুণীর অ্যাকাউন্ট এরই মধ্যে ভেরিফায়েড হয়েছে। পরিবারের সঙ্গে দারুণ সময় পার করার আপডেট ছাড়াও বন্ধুদের সঙ্গে মজা করা, নানা ভঙ্গিতে ক্যামেরার সামনে দাঁড়ানো সুহানায় যেন বুঁদ হয়ে আছেন নেটিজেনরা।

বলিউডে অভিষেকের জন্য এখনো অপেক্ষায় আছেন সুহানা খান। সম্প্রতি ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

আপনার মন্তব্য