[email protected] মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪, ১৫ই ফাল্গুন ১৪৩০

`স্বপ্নে দেখেছি প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন'

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২৩ নভেম্বার ২০২৩, ১৩:২৫

অভিনেত্রী সিমলা

অভিনেত্রী সিমলা অনেকদিন ধরেই অন্তরালে। চলচ্চিত্র অঙ্গনে তার বিচরণ একেবারেই কম, তবে এবার আওয়ামী লীগ থেকে মনোনয়ন নেওয়ার জন্য সামনে এলেন। শুধু তাই নয়, ম্যাডামফুলি খ্যাত এই অভিনেত্রী এক প্রতিক্রিয়ায় জানালেন, স্বপ্নে প্রধানমন্ত্রী তাঁকে মনোনয়ন দিয়েছেন।

এক ফোনালাপে তিনি এসব কথা জানান। বললেন,যদিও জানি কথাটা হাস্যকর হবে, কথাটা সত্যি। তারপরেও বলি, স্বপ্নে তো আমরা অনেককিছুই দেখি। মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে আমার অনেকবারই দেখা হয়েছে।

কিছুদিন আগের কথা আমি স্বপ্নে মাননীয় প্রধানমন্ত্রীকে দেখেছি, তিনি আমাকে কিছু একটা দিচ্ছেন। আমার মনে হয় সেই স্বপ্নটাই বাস্তব হতে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দেবেন।

আওয়ামী পরিবারের সন্তান নিজেকে দাবি করে সিমলা বলেন, অনেকদিন থেকেই আমি বঙ্গবন্ধু সাংস্কৃতি জোটের সঙ্গে সম্পৃক্ত। আমার ফ্যামিলি আওয়ামী লীগ পরিবার। আমার বড় ভাই , ছোটভাই, তার ছেলে আওয়ামী লীগ করে। ঝিনাইদহ শৈলকুপায় রাজনীতি করছে তারা।

আমি ঝিনাদহ-১ আসন থেকে নির্বাচন করতে চাই। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, উনি আমাদেরকে স্বাগত জানিয়েছেন। আমাদেরকে উৎসাহ দিয়েছেন।

সেই জায়গা থেকে আমাদের আগ্রহ জেগেছে, আমাদের মানে আমাদের ফিল্ম পরিবার থেকে। এজন্য আমি মনোনয়নপত্র নিয়েছি। আমাকে মনোনয়ন দিতে হবে এটা আমি দাবি করি না। 

এলাকার মানুষের আগ্রহেই মনোনয়নপত্র কিনেছেন বলে জানালেন সিমলা। বললেন, এলাকায় আমাকে সবাই ম্যাডাম ফুলি হিসেবে চেনে এজন্যই আমি মনোনয়নপত্র নিয়েছি। আমি এলাকায় যখনই যাই সবাই আমাকে ভালোবাসে।

যারা আওয়ামী লীগের কর্মী, যারা নিম্নবিত্ত, খেটে খাওয়া মানুষ, তারা আমাকে পছন্দ করে। তারাই আমাকে প্রায়ই বলতেন আপা আপনি দাঁড়াতে পারেন। এজন্যই আমার আগ্রহ তৈরি হয়েছে।

আমাকে যে মনোনয়ন দিতেই হবে এমনটা মনে করি না, তবে আমাকে যদি দেওয়া হয় তাহলে কর্মটাকে ধর্ম হিসেবে নিয়ে মানুষের সেবা করবো।

বরেন্দ্র এক্সপ্রেস/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর