[email protected] মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪, ১৫ই ফাল্গুন ১৪৩০

একসঙ্গে আসছেন জনি সিন্স ও রণবীর সিং 

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১২ ফেব্রুয়ারী ২০২৪, ১৫:২২

জনি সিন্স ও রণবীর সিং

পর্ন ছবি আলোচিত তারকা জনি সিন্স ও বলিউড অভিনেতা রণবীর সিং একই বিজ্ঞাপনে অংশ নিলেন। পুরুষদের যৌন স্বাস্থ্য নিয়ে আলোচনা জন্য নির্মিত একটি বিজ্ঞাপনে একসঙ্গে দেখা যাবে।

বিজ্ঞাপনে জনি সিন্স এর  স্ত্রী তাকে ছেড়ে যেতে চায় কারণ তিনি যৌনতায় দুর্বল। রণবীর সিং এসময় তাদের বিষয়ে হস্তক্ষেপ করেন। জানতে চান, ব্যাপারটা কী? এ সময় সিন্সের স্ত্রী দাবি করেন যে তাঁর স্বামী যৌনতায় দুর্বল।

এরপর বোল্ড কেয়ার প্রডাক্টের মাধ্যমে দুজনের সমস্যার সমাধান করে দেন রণবীর সিং। এই গল্পে নির্মিত বিজ্ঞাপনটি। ভারতীয় সিরিয়ালের হাস্যরস ও ড্রামাটিক অ্যাঙ্গেলে নির্মিত বিজ্ঞাপনটি প্রকাশের পরপরই ব্যাপক সাড়া ফেলেছে।

বোল্ড কেয়ারের সহ-প্রতিষ্ঠাতা রণবীর সিং বলছেন, ‘সচেতনতা বাড়াতে এবং একটি ইতিবাচক প্রভাব ফেলতে আমার তারকাখ্যাতি ব্যবহার করার আন্তরিক অভিপ্রায় নিয়ে আমি এখানে এসেছি।

বোল্ড কেয়ারের প্রচারণার চেয়ে বেশি জরুরি এই মিশন যার সাথে আমি গভীরভাবে সংযুক্ত এবং আমি এখানে একটি পরিবর্তন আনতে এসেছি। যেভাবে আমরা পুরুষরা যৌন স্বাস্থ্যকে মোকাবেলা করি, বাস্তব সমাধানের লক্ষ্যে এবং সারা দেশে লক্ষ লক্ষ মানুষের জীবনকে প্রভাবিত করতে এই মিশনে যুক্ত হয়েছি।’

বিজ্ঞাপনটির নির্মাতা প্রতিষ্ঠান বোল্ড কেয়ারের প্রচারাভিযান ইতোমধ্যে ভারতীয় ব্র্যান্ডগুলির ইতিহাসে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ভয় এবং বিব্রতকর কারণে নীরবে দীর্ঘকাল ধরে যৌন স্বাস্থ্য সংক্রান্ত উদ্বেগের শিকার পুরুষদের জন্য বিশেষভাবে নির্মিত বিজ্ঞাপন এটি।

বিজ্ঞাপনটি লিখেছেন তন্ময় ভাট, দেবাইয়া বোপান্না এবং তাদের টিম। বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন আয়াপ্পা কেএম। তন্ময় এবং আয়াপ্পা এর আগে অনেক সফল বিজ্ঞাপন প্রচারে একসঙ্গে কাজ করেছেন, যেমন রাহুল দ্রাবিড়ের এক্স ক্রিডের বিজ্ঞাপন।

বরেন্দ্র এক্সপ্রেস/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর