নবম শ্রেণি পড়ুয়া প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রী

44
৯ম শ্রেণীর ছাত্রের প্রেমে সংসার ভাঙলো প্রবাসীর

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে নবম শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রের প্রেমে ভেঙে ছারখার হলো রাজশাহীর তানোরের এক প্রবাসীর সংসার।

এক সন্তানের জননী স্ত্রী প্রবাসী স্বামীকে তালাক দিয়ে অবস্থান নিয়েছেন প্রেমিকের বাড়িতে। তবে বেরসিক প্রেমিক তার আগেই বাড়িছাড়া।

এ ঘটনা উপজেলার বাধাইড় ইউপি’র হরিশপুর গ্রামে। এই ঘটনা বেশ চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গেছে, হরিশপুর গ্রামের আজিমুদ্দীনের ছেলে মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্র হুমায়ুন কবিরের সাথে প্রতিবেশী প্রবাসীর স্ত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৮মাস ধরে সুযোগ বুঝে অভিসারে গেছেন প্রেমিক যুগল।

বিষয়টি সম্প্রতি জেনে যায় ওই গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজন। এনিয়ে বৃহস্পতিবার বিকালে প্রবাসীর বাড়িতেই বৈঠকে বসেন সমাজপতিরা।

স্থানীয় ইউপি সদস্য লুৎফর রহমানের উপস্থিতিতে বৈঠকে ওই গৃহবধূর বাবা ও শ্বশুর উপস্থিত ছিলেন। সেখানেই তিন বছরের বাচ্চা গৃহবধূর কাছ থেকে কেড়ে নেয় শ্বশুরবাড়ির লোকজন।

পরে কাজি ডেকে তালাকনামায় সই নিয়ে ওই নারীকে বাড়ি থেকে বের করে দেয়া হয়।

নিরুপায় গৃহবধূ স্বামীর বাড়িছাড়া হয়ে গিয়ে ওঠেন প্রেমিকের বাড়িতে। তবে টের পেয়ে আগেই পালিয়ে যায় প্রেমিক। বিয়ের দাবিতে এখনো প্রেমিকের বাড়িতেই অবস্থান করছেন ওই নারী।

যোগাযোগ করা হলে বাধাইড় ইউপি’র ৫নং ওয়ার্ড সদস্য লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রবাসীর স্ত্রী প্রেমিকা তার প্রেমিক হুমায়নের সাথে সম্পর্কের কথা স্বীকার করেছেন। তিনি নিজেই প্রবাসী স্বামীকে তালাক দিয়ে প্রেমিককে বিয়ে করার জন্য তার বাড়িতে গিয়ে উঠেছেন।

প্রেমিক হুমায়নকে তার বাড়িতে গিয়ে পাওয়া যায়নি, পরে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের এ বিষয়ে কোন কথা বলতে রাজি হননি।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগ করেননি, অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য