অতিরিক্ত মদ্যপানে পাবনায় দুইজনের মৃত্যু

19
নাটোর সুগার মিলের মেশিনে জড়িয়ে শ্রমিকের মৃত্যু

পাবনা: অতিরিক্ত মদ্যপানে পাবনার সাঁথিয়ায় দুইজনের মৃত্যু হয়েছে। আরও একজন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

৭ জানুয়ারি রাতে দুইজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেও বিষয়টি ৮ জানুয়ারি বিকেলে জানাজানি হয়। পরে পুলিশ গিয়ে সন্ধ্যায় মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মৃতরা হলেন- সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের আতাউর রহমান ফকিরের ছেলে কাজল ফকির (৫৫) ও জাহের আলীর ছেলে সেলিম (৩০)। অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রেজাউল করিম (৩০)।

ধুলাউড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জরিফ আহমেদ বলেন, তারা নেশা করেন, এটা এলাকার সবাই জানেন। তবে মৃতদের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে তারা হার্ট অ্যাটাকে মারা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই এলাকার একাধিক ব্যক্তি জানান, এরা সবাই নেশাগ্রস্ত। মঙ্গলবার রাতে অতিরিক্ত মদপানে দুইজনের মৃত্যু হয় এবং একজন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এক সঙ্গে একই সময়ে একই গ্রামের তিনজনের হার্ট অ্যাটাক হওয়ার ঘটনা বিশ্বাসযোগ্য নয়।

এ বিষয়ে জানতে চাইলে সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, বিকেলে দুইজনের মরদেহ হাসপাতাল থেকে তাদের বাড়ি নিয়ে আসা হয়। দাফনের আগে খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি বলেন, মৃতদের পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে তারা হার্ট অ্যাটাকে মারা গেছেন। তবে স্থানীয় সূত্রগুলো বলছে মদপানে মারা গেছেন। 

আপনার মন্তব্য