উল্লাপাড়ায় প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান, বিয়ে না করলে আত্মহত্যার হুমকি

20
উল্লাপাড়ায় প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান, বিয়ে না করলে আত্মহত্যার হুমকি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় বিয়ের দাবিতে ছয় দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন জেসমিন নামে এক তরুণী। তবে বিয়ে না করলে প্রেমিক ওবায়দুলের বাড়িতে আত্মহত্যার হুমকি দিয়েছেন তিনি।

গত মঙ্গলবার থেকে উপজেলার হাটিকুমরুল ইউনিয়নের আঙ্গারু গ্রামে প্রেমিকের বাড়িতে অবস্থান নেয় ওই তরুণী। তবে তার অবস্থানের পর থেকেই বাড়ির লোকজন অন্যত্র পালিয়ে গেছেন।

ওবায়দুল আঙ্গারু গ্রামের ডা. শফিকুল ইসলামের ছেলে। তিনি উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের সম্মান শ্রেণির ছাত্র। আর জেসমিন ২০১৭ সালে আমডাঙ্গা দাখিল মাদ্রাসা থেকে দাখিল পাশ করেছে।

প্রেমিকা জেসমিন অভিযোগ করেন, দুই বছর ধরে ওবায়দুলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। তাকে বিয়ে করার প্রতিশ্রুতিও দেন। কিন্তু কিছুদিন ধরে তাকে আর বিয়ে করতে চাচ্ছেন না ওবায়দুল। এমন অবস্থায় বিয়ের দাবি নিয়ে গত ৬ দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন তিনি। দুই-এক দিনের মধ্যে ওবায়দুল তাকে বিয়ে না করলে ওই বাড়িতেই আত্মহত্যা করবেন বলে জানান জেসমিন।

তিনি আরও জানান, ওবায়দুলের বাড়িতে অবস্থান নেওয়ার পর দিন তিনি তার পরিবারের লোকজন নিয়ে কৌশলে বাড়ি থেকে অন্যত্র পালিয়ে গেছেন। ফলে তিনি এখন চরম অনিশ্চয়তার মধ্যে রয়েছেন।

জেসমিনের মা রুবিয়া খাতুন অভিযোগ করেন, ওবায়দুল জেসমিনকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু এখন সে বিয়ে করতে চাচ্ছে না। তার মেয়ে আত্মহত্যার হুমকি দেওয়ায় আতঙ্কের মধ্যে রয়েছেন তারা।

এ ব্যাপারে হাটিকুমরুল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য শামীম হোসেন জানান, বর্তমানে মাতবরদের নিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা চালাচ্ছেন তিনি। তবে ওবায়দুল পরিবার নিয়ে পালিয়ে যাওয়াই সমস্যা দেখা দিয়েছে।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড এম তাজুল হুদা জানান, বিষয়টি তিনি শুনেছেন। ভুক্তভোগী তরুণীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পুলিশ দ্রুত আইনগত ব্যবস্থা নেবে।

আপনার মন্তব্য