কামারখন্দে দুর্বৃত্তের ছোড়া এসিডে ঝলসে গেল গৃহবধূর মুখ

8

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে এসিড নিক্ষেপ করে আঙ্গুরী খাতুন (১৯) নামে এক গৃহবধূকে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। এতে ওই গৃহবধূর মুখ, পিঠ ও হাত এসিডে দগ্ধ হয়েছে। তাকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের দোগাছী গ্রামে এ ঘটনা ঘটে। এসিড-আক্রান্ত আঙ্গুরী খাতুন ওই গ্রামের তাঁত শ্রমিক শাহাদত হোসেনের স্ত্রী।

গৃহবধূর স্বামী শাহাদত হোসেন জানান, মঙ্গলবার রাতে ঘরে বসে রাতের খাবার খাচ্ছিলেন আঙ্গুরী খাতুন। এ সময় হঠাৎ অজ্ঞাত এক ব্যক্তি এসে দরজার ফাঁক দিয়ে তার মুখে এসিড ছুড়ে পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শামীমুল ইসলাম জানান, ভিকটিমের শরীরের প্রায় ৮-১০ শতাংশ ঝলসে গেছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম জানান, গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপ করা হয়েছে বলে শুনেছি। তবে এ ঘটনায় এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে এ ব্যাপারে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য