দুদকের জালে বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী

26
অতিরিক্ত মদ্যপানে পাবনায় দুইজনের মৃত্যু

বগুড়া: দুর্নীতি দমন কমিশনের (দুদক) জালে জড়িয়েছেন বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল। তার সম্পদের খোঁজে মাঠে নেমেছে দুদকের সমন্বিত বগুড়া জেলা কার্যালয়।

সূত্রে জানা গেছে, বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামালকে তার নিজের ও পরিবারের সদস্যদের সম্পদের তথ্য চেয়ে ইতোমধ্যে একটি পত্র প্রদান করা হয়েছে।

এ বিষয়ে বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান বলেন, নির্বাহী প্রকৌশলীর সম্পদের তথ্য জানতে দুদক থেকে একটি পত্র দেয়া হয়েছে। তিনি যেহেতু পৌরসভায় কর্মরত আছেন আমরা পৌরসভা সম্পর্কিত তার সম্পদের বিষয়ে যতদূর জানি তা জানিয়ে দেব। এর চেয়ে বেশি কিছু জানা আমাদের পক্ষে সম্ভব নয়।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুদকের সমন্বিত বগুড়া জেলা কার্যালয়ের উপ সহকারী পরিচালক ওয়াহিদ মঞ্জুর সোহাগ জানান, বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামালকে এর আগে তার সম্পদের হিসাব চেয়ে একটি পত্র পাঠানো হয়েছিল। তার সম্পদের বিষয়টি বর্তমানে তদন্তাধীন রয়েছে।

পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল জানান, বগুড়ায় যোগদানের পর তিনি পৌরসভার কিছু অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে কাজ করেছেন। যারা এতে ক্ষতিগ্রস্ত হয়েছে তারাই মিথ্যা অভিযোগ করেছে দুদকের কাছে। তবে তিনি দুদককে যে কোনো সহযোগিতা করতে প্রস্তুত আছেন।

আপনার মন্তব্য