পুলিশের পিকআপের ধাক্কায় প্রাইভেটকার চুরমার, চালকের মৃত্যু

64

নাটোর: প্রাইভেটকারকে ধাক্কা দিয়ে চুরমার করে দিয়েছে পুলিশের পিকআপ ভ্যান। এতে নিহত হয়েছেন প্রাইভেটকার চালক শাহজাহান আলী (৪৫)।

বুধবার সকাল ৮টার দিকে নাটোরের বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।  

নিহত শাহজাহান আলী মুন্সিগঞ্জ জেলার সদর থানার কাচারিঘাট এলাকার মৃত ইমান আলীর ছেলে।
 

দুর্ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন-অর-রশিদ, তার বডিগার্ড ইব্রাহিম হোসেন ও পিকআপ চালক মোবারক হোসেন আহত হয়েছেন। 

তাদের বনপাড়া আমেনা ক্লিনিকে চিকিৎসা দেওয়ার পর নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এতে ক্ষতিগ্রস্থ হয়েছে পুলিশের পিকআপ ভ্যানটিও।
 

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, জরুরি কাজে অতিরিক্ত পুলিশ সুপার হারুন-অর-রশিদ সঙ্গীয় বডিগার্ড ইব্রাহিম হোসেনকে নিয়ে বনপাড়ায় যাচ্ছিলেন। 

পথে মহিষভাঙ্গা এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে তাদের পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে প্রাইভেটকার চালক শাহজাহান আলী ঘটনাস্থলেই মারা যান। 

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার হারুন-অর-রশিদ, বডিগার্ড ইব্রাহিম হোসেন ও পিকআপ চালক মোবারক হোসেন গুরুতর আহত হন। 

পরে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে বনপাড়ার আমেনা ক্লিনিকে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য তাদের নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।
 

এদিকে, খবর পেয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহাসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা হাসপাতাল ও ঘটনান্থল পরিদর্শন করেন। 

পুলিশ সুপার লিটন কুমার সাহা সাংবাদিকদের জানান, পিকআপ ভ্যান চালক মোবারক হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাকে আমরা রাজশাহীতে পাঠানোর ব্যবস্থা করছি।

আপনার মন্তব্য