মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেলো বাসচাপায়

25

পাবনা: পাবনায় ট্রাকচাপায় সুরাইয়া ইসলাম বিন্দু (১৪) নামে ৮ম শ্রেণির এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় তার ভাই মেহেদী হাসান বিশাল (২২) গুরুতর আহত হয়েছেন।

সোমবার দুপুর ১২টার দিকে পাবনা শহরের লাইব্রেরি বাজার এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে।

নিহত বিন্দু পাবনা শহরের গোপালপুর আই বি রোড়ের শফিকুল ইসলাম বিপুর মেয়ে। সে পাবনা পুলিশ লাইন্স স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জালাল উদ্দিন বলেন, দুপুর ১২টার দিকে বিন্দু তার ভাই মেহেদী হাসান বিশালের সঙ্গে মোটরসাইকেলে যাচ্ছিল।

পথে লাইব্রেরি বাজারের গ্রিনলিফ স্কুলের সামনে পৌঁছালে ব্যাটারিচালিত একটি অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে বিন্দু মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে।

এ সময় পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বিন্দু নিহত ও তার ভাই আহত হন। বিশালকে গুরুতর আহত অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পাবনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ছাত্রীর মরদেহ উদ্ধার করে। পরে ঘাতক ট্রাক ও ট্রাকের চালক সাগর আলীকে (৪০) আটক করে পুলিশ। আটক চালক সাগর আলী পাবনা সদর উপজেলার বাংলা বাজার এলাকার ইউনুস আলীর ছেলে।

ওসি ওবাইদুল হক আরও জানান, এ ঘটনায় পাবনা থানায় এখনও কোনো মামলা হয়নি। তবে নিহতের পরিবার মামলা করলে দ্রুত পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

আপনার মন্তব্য