শেরপুরে ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

5
শেরপুরে ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

বগুড়া: বগুড়ার শেরপুরে ট্রাকচাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই নারী যাত্রীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। রোববার (১৭ মে) সকাল ৯টার দিকে উপজেলার কৃষ্ণপুর যমুনাপাড়া এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেরপুর ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার রতন হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, বগুড়ার শেরপুর উপজেলার শেরুয়া গ্রামের সুলতান হোসেনের স্ত্রী নীলা পারভিন (৩০) ও ধুনট উপজেলার মথুরাপুর গ্রামের জীবন সাহার মেয়ে অর্পিতা সাহা (২৮)। হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন, শেরপুরের ইউসুফ আলী (২৭) ও ধুনটের টুকটুকি সাহা (২৮)।

শেরপুর ফায়ার সার্ভিসের সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে শেরপুরের চান্দাইকোনা থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা যাত্রী নিয়ে বগুড়ার বনানীতে যাচ্ছিল। সকাল ৯টার দিকে সিএনজিটি শেরপুরের কৃষ্ণপুর যমুনাপাড়া এলাকার মহাসড়কে পৌঁছে।

এই সময় বিপরীতমুখী একটি ট্রাক সিএনজিটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলে যাত্রী নীলা পারভিন মারা যান। আহত অর্পিতা সাহা, টুকটুকি সাহা ও ইউসুফ আলীকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

সিলিমপুর মেডিক্যাল ফাঁড়ির সহকারী পরিদর্শক (এসআই) আবদুল আজিজ মণ্ডল জানান, ভর্তির কিছুক্ষণ পর আহত আরেক যাত্রী অর্পিতার সাহার মৃত্যু হয়।

আপনার মন্তব্য