হামজা এয়ার ইন্টারন্যাশনালের হজ বিষয়ক সভা

20
হামজা এয়ার ইন্টারন্যাশনালের হজ বিষয়ক সভা

স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জে আসন্ন হজ পূর্ব ও পরবর্তী হাজিদের করণীয় বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার জেলা শহরের এক রেস্তোরাঁয় এ সভা আয়োজন করে সরকার অনুমোদিত হজ এজেন্সি হামজা এয়ার ইন্টারন্যাশনাল।

সভায় প্রধান অতিথি ছিলেন-হাব সদস্য ও হামজা এয়ার ইন্টারন্যাশনালের চেয়ারম্যান ড. মাওলানা শহিদুল্লাহ খান আল মাদানি।

সভায় সভাপতিত্ব করেন হামজা এয়ার ইন্টারন্যাশনালের প্রতিনিধি ও রহনপুর পিএম কলেজের সাবেক অধ্যক্ষ ডা. মো. শহিদুল্লার। এতে হজ ও ওমরা বিষয়ক আলোচক ছিলেন-গোদাগাড়ীর কাশিমপুর আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুস সবুর।

হামজা এয়ার ইন্টারন্যাশনালের হজ বিষয়ক সভা

অন্যদের মধ্যে বক্তব্য দেন- হামজা এয়ার ইন্টারন্যাশনালের শিবগঞ্জ প্রতিনিধি ও সোনা মসজিদ ক্যাপ্টেন জাহাঙ্গীর ডিগ্রি কলের অধ্যাপক মাওলানা মিনহাজুল ইসলাম, ভোলাহাট প্রতিনিধি আলহাজ আজিজুল হক, হামজা এয়ার ইন্টারন্যাশনালের সাবেক হজযাত্রী আলহাজ আবদুস সামাদ ও মাওলানা হোসাইন আহমেদ।

প্রতিষ্ঠানটির হজ গাইড ও সিনিয়র মার্কেটিং অফিসার ওবাইদুল্লাহ বিন সাঈদ মাদানীর পরিচালনায় সভায় রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ অঞ্চলের হাজিরা অংশ নেন।

তবে জাপান সফরে থাকায় অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি হামজা এয়ার ইন্টারন্যাশনালের ডেপুটি ম্যানেজিং পার্টনার আলহাজ মাওলানা সাঈদুর রহমান আল মাদানী। আসন্ন এই হজযাত্রা সুষ্ঠভাবে সম্পন্ন করতে সবার কাছে দোয়া চান তিনি।

আপনার মন্তব্য