হুড়াসাগর নদী থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

9
সিরাজগঞ্জ: সাথে থাকা ৩ লাখ ৮৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে মাইক্রোবাস থেকে দুই গরু বিক্রেতাকে ছুঁড়ে ফেলে দিলো পুলিশ! বৃহস্পতিবার দিবাগতে রাতে রাজশাহী-ঢাকা মহাসড়কের জেলার সলঙ্গা এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার শিকার গরু বিক্রেতারা উপজেলার পূর্বদেলুয়া গ্রামের বাসিন্দা। ভুক্তভোগীদের ভাষ্য, তারা রাতে সিরাজগঞ্জের তাঁড়াশে গরু বিক্রি করে ভটভটিযোগে বাড়ি ফিরছিলেন। দবিরগঞ্জের কাছে একটি কালো মাইক্রোবাস তাদের ভটভটির গতিরোধ করে। ওই সময় কয়েকজন মাইক্রোবাস থেকে নেমে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেন। চোরাই গরু বিক্রির কথিত অভিযোগ এনে তাদের দুজনকেই তুলে নেন মাইক্রোবাসে। পরে তাদের মারধর করেন ওই ব্যক্তিরা। পিস্তল দেখিয়ে ব্যবসায়ীদের কাছে থাকা ৩ লাখ ৮৫ হাজার টাকা ছিনিয়ে নেন। শেষে চোখ বেঁধে দুই কিলোমিটার দূরবর্তী কচুওয়ার বিলের পাশে ফাঁকা স্থানে তাদের ফেলে যায় মাইক্রোবাসটি। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা। তিনি বলেন, মাইক্রোবাসে থাকা লোকগুলো আসলে পুলিশ নন, তারা ছিনতাইকারী। পুলিশ পরিচয়ে ব্যবসায়ীদের টাকা ছিনিয়ে নিয়েছেন। অভিযোগ পেলে আইনত ব্যবস্থা নেয়ার কথা জানান ওসি।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে হুড়াসাগর নদী থেকে দবির উদ্দিন মোল্লা (৬২) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার পোরজনা ইউনিয়নের জোতপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত দবির উদ্দিন ওই এলাকার মৃত তাহেজ মোল্লার ছেলে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, হুড়া সাগর নদীর তীরে বৃদ্ধ দবির উদ্দিনের মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

আপনার মন্তব্য