৯৯৯ এ ফোন পেয়ে চার ডাকাত ধরলো পুলিশ

24

নাটোর: জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন পেয়ে অভিযান চালিয়ে চার ডাকাত ধরেছে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন নাটোর সদর উপজেলার চরতেবাড়িয়া গ্রামের গফুর মোল্লার ছেলে মানিক (৩৫), সিরাজগঞ্জের শাহজাদপুর থানার জোতপাড়া গ্রামের কাউছার আলী (২৮), শাহজাদপুর উপজেলার নন্দলালপুর বাজারপাড়ার আফসার আলীর ছেলে হাসেম (৩৬) ও পোরজানা গ্রামের নুর বক্সের ছেলে জামাল (৩২)।

গত ২৮ জানুয়ারি নাটোর-পাবনা মহাসড়কের গোরস্থানপাড়া এলাকায় খালি ট্রাক ফেলে রাস্তায় ব্যারিকেড দিয়ে গরুবোঝাই ট্রাকের গতিরোধ করে একদল ডাকাত।

এ সময় ২৪টি গরুবোঝাই ট্রাকটি ছিনিয়ে নিয়ে চলে যায় তারা। এ ঘটনার পরপরই জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানান গরু ব্যবসায়ীরা।

মঙ্গলবার সকালে নাটোরের পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহা।

তিনি বলেন, ৯৯৯ নম্বরে ফোন পেয়ে এসব গরু উদ্ধারে অভিযানে নামে পুলিশ। এরপর নাটোর সদর উপজেলার চরতেবাড়িয়া গ্রামের গফুর মোল্লার ছেলে মানিক এবং সিরাজগঞ্জের শাহজাদপুর থানার কাউছার আলীকে গ্রেফতার করে পুলিশ।

তাদের দেয়া তথ্যমতে শাহজাদপুর উপজেলার নন্দলালপুর বাজারপাড়া থেকে আফসার আলীর ছেলে হাসেম ও পোরজানা গ্রামের নুর বক্সের ছেলে জামালকে গ্রেফতার করা হয়।

এরপর জামালের গরুর খামার থেকে ১৮টি গরু এবং গরু বিক্রির নগদ ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় বড়াইগ্রাম থানায় মামলা হয়েছে। গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে। ব্যবসায়ীদের গরু তাদের বুঝিয়ে দেয়া হবে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম সার্কেলের এএসপি হারুন অর রশিদ, বড়াইগ্রাম থানা পুলিশের ওসি দিলীপ কুমার ও নাটোর সদর থানা পুলিশের ওসি কাজী জালাল উদ্দিন প্রমুখ।

আপনার মন্তব্য