‘ক্লাব অব ম্যাথমেটিক্স’র নয়া সভাপতি বারী, সম্পাদক হাসান

164

স্টাফ রিপোর্টার: রাজশাহী কলেজ গণিত বিভাগের সংগঠন ‘ক্লাব অব ম্যাথমেটিক্স’র ২০২০ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নয়া এই পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন গণিত বিভাগের মাস্টার্স শিক্ষার্থী আব্দুল বারী।

আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন একই বিভাগের মাস্টার্স শিক্ষার্থী হাসান আল মামুন। মঙ্গলবার সংগঠনের উপদেষ্টা সহকারী অধ্যাপক মিজানুর রহমান, ইয়াকূব আলী নিশান এবং সাঈকা হরকিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে খসড়া অনুমোদন দেন। পরে সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান চূড়ান্ত স্বাক্ষরে ৩২ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন।

নয়া কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি গোলাম সারোয়ার, সূবর্ণ চৌধুরী, স্বপ্না সেতু, সহ-সম্পাদক পাপিয়া সুলতানা, সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক এম আর কে নলেজ, দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম, আবু মুসা, কোষাধ্যক্ষ সহিদুল ইসলাম,সহ-কোষাধ্যক্ষ আব্দুল ওদুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রকিবুল হাসান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আবু রায়হান,


সহ-ক্রীড়া সম্পাদক সামিউল ইসলাম, অনুষ্ঠান ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, সহ- অনুষ্ঠান ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক সাদিয়া আফরিন আতিয়া, মহিলা বিষয়ক সম্পাদক আনজুমান আঁখি, রোকাইয়া খাতুন, সাংস্কৃতিক সম্পাদক মাহমুদুল হাসান, সহ-সাংস্কৃতিক সম্পাদক রাফিউল ইসলাম, নির্বাহী সদস্য নুসরাত জাহান, সালমান খান, সাগর ইসলাম, আল মামুন, আব্দুর সবুর, আকলিমা আক্তার শাফি, সেজানা তাহমিদ, জয়শ্রী সরকার, মিতা নুর,তাসলুফা খানম।

নতুন এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা.হবিবুর রহমান, উপাধ্যক্ষ প্রফেসর মোহা.আব্দুল খালেক ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর পিযুষ কান্তি ফৌজদার।


এছাড়াও নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাজশাহী কলেজ গণমাধ্যম কর্মীদের সংগঠন রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। সংগঠনের সভাপতি বাবর মাহমুদ ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর এক শুভেচ্ছা বার্তায় এ অভিনন্দন জানান।এদিকে নয়া এই কার্যপরিষদের সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে রাজশাহী কলেজ ছাত্রলীগসহ বিভিন স্বেচ্ছাসেবী ও রাজনৈতিক সংগঠন।

আপনার মন্তব্য