মান্দা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি টিপু, সম্পাদক ইলিয়াস

20

স্টাফ রিপোর্টার: রাজশাহীস্থ মান্দা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি আসলাম হোসেন টিপু আর সম্পাদক ইলিয়াস প্রামানিক নির্বাচিত হয়েছেন। শনিবার সন্ধ্যায় বাটার মোড় সংলগ্ন এক সভাকক্ষে ২১ সদস্য বিশিষ্ট নয়া এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

এই কমিটির অনুমোদনে স্বাক্ষর করেন সংগঠনের উপদেষ্টা মান্দা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নেকবর আলী ও উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি শামসুল আলম প্রামানিক।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি রাসেল রানা রাজ, শাপলা সুলতানা, বাপ্পারাজ রাজু, আনোয়ার হোসেন শান্ত, ইমরান হোসেন, তাইজুল ইসলাম, শাকিল আহমেদ, তারিকুল তালুকদার, সোহেল রানা, যুগ্ন সম্পাদক হবিবুর রহমান শেখ, মেহেদী হাসান শান্ত, আপেল মাহমুদ, আব্দুল মান্নান প্রামানিক, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান নিশান, রবিউল আওয়াল মিল্টন, জাকির হোসেন, মোশাররফ হোসেন, প্রচার সম্পাদক নাফিজ ইকবাল শুভ মল্লিক ও দপ্তর সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ।

এদিকে নয়া এই কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক নওগাঁ-৪ আসনের সাংসদ ইমাজ উদ্দিন প্রামাণিক।

এছাড়া মান্দার সকল সামাজিক, স্বেচ্ছাসেবী ও রাজনৈতিক সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মীরা নয়া এই কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আপনার মন্তব্য