রাজশাহী কলেজে এইচএসসি পুনর্মিলনীর নিবন্ধন শুরু

30
রাজশাহী কলেজে এইচএসসি পুনর্মিলনীর নিবন্ধন শুরু

স্টাফ রিপোর্টার: বৃহৎ বঙ্গের ঐতিহ্যবাহী রাজশাহী কলেজের এইচএসসি ব্যাচের পুনর্মিলনীর নিবন্ধন শুরু হয়েছে। সোমবার আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রম শুরু হয়। নিবন্ধন কার্যক্রম চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

দুপুরে নিবন্ধনের জন্য www.rchscaa.org -ওয়েব সাইট উদ্বোধন করা হয়। এর আগে বেলুন ও ফেস্টুন উড়িয়ে কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিরা।

অনলাইন ছাড়াও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যালয়ে গিয়ে পুনর্মিলনীতে অংশ নেয়ার নিবন্ধন করা যাবে। ২০১২ সালের আগের ব্যাচের শিক্ষার্থীদের নিবন্ধনের জন্য লাগবে ১ হাজার ৮৭৩ টাকা।

আর ২০১২ থেকে ২০১৯ পর্যন্ত ব্যাচের শিক্ষার্থীদের লাগবে ৭০০ টাকা। এছাড়া ৫০০ টাকায় নিবন্ধন করতে পারবেন বর্তমান শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের স্বামী, স্ত্রী কিংবা সন্তানেরা অংশ নিতে চাইলে মাথাপিঁছু দিতে হবে আরও ১ হাজার টাকা।

রাজশাহী কলেজে এইচএসসি পুনর্মিলনীর নিবন্ধন শুরু

অনলাইনে নিবন্ধনের সময় বিকাশ, রকেট এবং সকল ব্যাংকের ডেবিট কার্ডের মাধ্যমে টাকা দেয়া যাবে। পুনর্মিলনী অনুষ্ঠান হবে আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর। নিবন্ধন সংক্রান্ত বিস্তারিত তথ্য মিলবে https://bit.ly/2HoKFEM এখানে।

সোমবার দুপুরে কলেজ মিলনায়তনে আয়োজিত উদ্বোধনীতে প্রধান অতিথি ছিলেন-রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন–শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আদিবা আনজুম মিতা।

আপনার মন্তব্য