রাজশাহী কলেজ ছাত্রলীগের প্রচার মিছিল

95
রাজশাহী কলেজ ছাত্রলীগের প্রচার মিছিল

স্টাফ রিপোর্টার: কলেজ ক্যাম্পাসে সাপ্তাহিক প্রচার মিছিল করেছে রাজশাহী কলেজ ছাত্রলীগ নেতা-কর্মীরা। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে মুসলিম হোস্টেল গেট থেকে মিছিলটি বের হয়ে কলেজে চত্বর প্রদক্ষিণ করে শহীদ এএইচএম কামারুজ্জামান ভবনের সামনে শেষ হয়। মিছিল শেষে কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়ামের সভাপতিত্বে পথসভা অনুষ্ঠিত হয়।



সভা সঞ্চালনা করেন কলেজ ছাত্রলীগ সম্পাদক নাঈমুল হাসান নাঈম। সভায় সভাপতি নূর মোহাম্মদ সিয়াম বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ১৯৪৮ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে প্রতিষ্ঠিত হয়েছে। আর সেই সাথে এই ছাত্র সংগঠনটি এশিয়া মহাদেশের মধ্যে সর্বোবৃহৎ হিসেবেও পরিচিত।

কলেজ শাখা ছাত্রলীগ নেতা-কর্মীদের ধন্যবাদ দিয়ে তিনি বলেন, ইতিপূর্বে আমরা অনেক পোগ্রাম সাফল্যের সাথে সফল করেছি। অনেক সুনাম কুড়িয়েছে ছাত্রলীগ। বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকান্ডেও অংশ নিয়েছে। এ সময় মাহে রমজানের শুভেচ্ছা ও পাশা-পাশি পবিত্রতা রক্ষার্থে সবার প্রতি আহ্বান জানান তিনি।



এসএসসি পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, আজকের এই তরুণ শিক্ষার্থীরাই আগামী দিনের দেশ গড়ার হাতিয়ার। তাদের মেধা আর সৃজনশীলতাকে কাজে লাগিয়ে তথ্য ও প্রযুক্তি নির্ভর দেশ গড়ে তুলবে। এছাড়া রাজশাহী বোর্ড পাশের হারে দেশ সেরা হওয়ায় শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।



এ সময় উপস্থিত ছিলেন কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি রাজকুমার ঘোষ, জুবাইদুল্লাহ বিশ্বাস লিমন, শহিদুল ইসলাম পলাশ, যুগ্ম সম্পাদক রাসিক দত্ত, ফরহাদ হোসেন বিপ্লব, জহিদ হাসান, রবিউল ইসলাম রবিন, সার্জিল আরিফ রক্তিম, সাংগঠনিক সম্পাদক রতন মাহাবুব মানিক, আল ওয়াসিউল মামুন, আসলাম হোসেন টিপু, দপ্তর সম্পাদক তোফায়েল আহমেদ, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাওসার আজম রাফিসহ কলেজ ও হোস্টেল শাখা ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য