আওয়ামী লীগ নেতাকে গলাকেটে হত্যা

19

দেশজুড়ে ডেস্ক: কোম্পানীগঞ্জে মো. সৌরভ হোসেন (৪০) নামের আওয়ামী লীগের এক নেতাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা নিহতের ভায়রা নুর নবীকে পিটিয়ে আহত করে। শনিবার মধ্যরাতে উপজেলার চরএলাহী ইউনিয়নের চর বালুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সৌরভ হোসেন চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার উড়ির চর এলাকার মৃত আবু তাহের ছেলে। তিনি চর এলাহি ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চর বালুয়ার একটি অংশে তার এস্কেভেটর মেশিন দিয়ে মাটি কাটার কাজ চলছে। রাতে সৌরভ হোসেন তার বায়রা ভাই নুর নবীসহ এস্কেভেটর মেশিন দেখাশোনা করে বাড়ি ফিরছিলেন। এসময় দুর্বৃত্তরা তাকে প্রথমে এলোপাথাড়ি মারধর করে। দুর্বৃত্তরা তার ভায়রা ভাইকেও আক্রমণ করে।

তিনি পালিয়ে আসতে সক্ষম হলেও সৌরভ পারেনি। এক পর্যায়ে দুর্বৃত্তরা সৌরভের গলা কেটে হত্যা করে। খবর পেয়ে শেষ রাতের দিকে চরবালুয়া পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে সৌরভের মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, কে বা কারা তাকে হত্যা করেছে তা নিশ্চিত হতে পুলিশ চেষ্টা করছে।

আপনার মন্তব্য