ছোট ভাইকে ছুরিকাঘাতে জখম করলো পুলিশ কনস্টেবল ভাই

18
ছোট ভাইকে ছুরিকাঘাতে জখম করলো পুলিশ কনস্টেবল ভাই

দেশজুড়ে ডেস্ক: ছোট ভাইকে ছুরিকাঘাতে জখম করার অভিযোগ উঠেছে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে। শুক্রবার বিকেলে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বালিয়াডাঙ্গীর থানায় আহত রবিউল ইসলামের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। আহত রবিউল ইসলামের মা জানান, মুক্তিযোদ্ধা স্বামী নাজিম উদ্দিনের দ্বিতীয় স্ত্রী তিনি। মুক্তিযোদ্ধার প্রথম স্ত্রী মনোয়ারার ছেলে মামুন বাদশা (পুলিশ কনেস্টবল)।

শুক্রবার মনোয়ারা তার পুলিশ ছেলেকে সঙ্গে নিয়ে আমার ছেলে রবিউলের ওপর হামলা চালায়। এক পর্যায়ে রবিউলের পেটে ও পিঠে ছুরিকাঘাত করে।

তিনি আরও জানান, রবিউল ফোন কেনার জন্য তার বাবার কাছে ৫শ টাকা নেয়। কিছুক্ষণ পর তার সৎ ভাই মামুন বাদশা রবিউলের কাছে ওই টাকা ফেরত চায়। রবিউল বাবার টাকা ফেরত দিতে গেলে শুরু হয় মারধর।

পরবর্তীতে স্থানীয়রা এগিয়ে এসে রবিউলকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মামুন বাদশার মা মনোয়ারা বেগমকে আটক করে। তবে পালিয়ে যায় মামুন।

বালিয়াডাঙ্গী থানা পুলিশের উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা রাশেদুজ্জামান হেলাল বলেন, ঘটনার এজাহারভুক্ত আসামি একজনকে আটক করা হয়েছে ও অপর আসামিকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মন্তব্য