ঝিনাইদহে যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

25

জাহিদুর রহমান তারিক: ঝিনাইদহে ঢাকাগামী পূর্বাশা পরিবহন থেকে ৪১ বোতল ফেন্সিডিলসহ আলমগীর হোসেন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। এসময় তার সাথে থাকা কাপড়ের ব্যাগ তল্লাশী করে ৪১ বোতল ফেন্সিডিল, ১ টি মোবাইল সেট এবং ১ টি সীম কার্ড উদ্ধার করে র‌্যাব।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে সদর থানাধীন সুইট মোড় প্রধান ডাকঘরের সামনে বাসে তল্লাশী চালিয়ে ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃত আলমগীর হোসেন চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার লক্ষীপুর গ্রামের মৃত জহির উদ্দিন বেপারীর ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি দল জানতে পারে যে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা ঢাকাগামী পূর্বাশা পরিবহনের ১টি বাসে (রেজি নং ঢাকা মেট্রো- ব- ১৫-২৪০৮) ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। এমন সংবাদের ভিত্তিতে আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোঃ বজলুর রশীদ এর নেতৃত্বে ঝিনাইদহ জেলার সদর থানাধীন সুইট মোড় প্রধান ডাকঘরের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট বসিয়ে উক্ত বাসটি থামানোর সংকেতে বাসটি থামায় ড্রাইভার।

পরে বাসের সকল যাত্রীদের তল্লাশীর এক পর্যায়ে যাত্রী আলমগীর হোসেন বাস থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টাকালে টহল দলের সদস্যরা তাকে আটক করে। এসময় তার কাছে থাকা কাপড়ের ব্যাগ তল্লাশী করে ৪১ বোতল ফেন্সিডিল, ১ টি মোবাইল সেট এবং ১ টি সীম কার্ড উদ্ধার করে র‌্যাব- ৬।

পরবর্তীতে গ্রেফতারকৃতকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

এদিকে সদর থানায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(খ) ধারার মামলা দায়ের করা হয়েছে বলে জানায় থানা পুলিশ।

আপনার মন্তব্য