ট্রাকের ধাক্কায় মাইক্রোর সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ নিহত ৩

21

দেশজুড়ে ডেস্ক: সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

রোববার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনার গোবিন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার আলেখারচর এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে ইউসুফ ও নগরীর অশোকতলা এলাকার মকবুল হোসেনের সাত বছরের কন্যা শিশু রবজা।

তবে নিহত অপরজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন- নিহত শিশু রবজার মা হালিমা বেগম (৪৫), কুমিল্লার আদর্শ সদর উপজেলার দৌলতপুর এলাকার আবুল কাশেম (৫০), জসিম উদ্দিন (৪৮), সজিব (২০), সদর দক্ষিণ উপজেলার ধনপুর এলাকার দুলাল মিয়া (৪৫) ও বলরামপুর এলাকার মজনু মিয়া (৫০)।

ময়নামতি হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, যাত্রী নিয়ে চান্দিনা থেকে মাইক্রোবাসটি ময়নামতি আসছিল।

পথিমধ্যে মহাসড়কের দেবিদ্বার উপজেলার গোবিন্দপুর স্টেশনে মাইক্রোবাসটি যাত্রী ওঠানোর জন্য থামে। এ সময় পেছন থেকে একটি বাস ধাক্কা দিলে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

সঙ্গে সঙ্গে অপর একটি ট্রাক মাইক্রোবাসকে ধাক্কা দিলে গাড়িটি মহাসড়কের ওপরে উল্টে যায় এবং গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে মাইক্রোবাসটিতে আগুন লেগে যায়।এ সময় আগুনে গাড়ির ভেতরই তিনজনের মৃত্যু হয়।

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে চান্দিনা ফায়ার সার্ভিস।আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কপ্লেক্সে ও কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মন্তব্য