পুত্রবধূকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের দায়ে শ্বশুর আটক

1480
অন্ধ ছাত্রীকে চার মাস ধরে ধর্ষণ করলেন দুই অন্ধ শিক্ষক

দেশজুড়ে ডেস্ক: প্রতিবন্ধী পুত্রবধূকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন ভোলা (৫০) নামের একজনকে আটক করেছে পুলিশ।

লালমনিরহাটের কালীগঞ্জে এই ঘটনা ঘটেছে।  সোমবার রাতে কালীগঞ্জ থানায় মামলা করেছেন ওই গৃহবধূ। 

ডাক্তারি পরীক্ষার জন্য তাকে মঙ্গলবার সকালে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আমজাদ হোসেন ভোলা উপজেলার ভোটমারী ইউনিয়নের সফর উদ্দিনের ছেলে। পেশায় তিনি ভ্যানচালক।

পুলিশ ও স্থানীয়রা জানান, আমজাদ হোসেনের ছেলের সঙ্গে প্রায় আট মাস আগে বিয়ে হয় শারীরিক প্রতিবন্ধী ওই নারীর। বিয়ের পর থেকেই তিনি শ্বশুরবাড়িতে থাকলেও তার স্বামী কাজ করতেন পঞ্চগড়ে।

মামলার এজাহারে বলা হয়, স্বামীর অনুপস্থিতিতে মাঝে মধ্যে ওই নারীকে ধর্ষণ করতেন তার শ্বশুর। এরই ধারাবাহিকতায় সোমবার বেলা ১১টার দিকে বাড়িতে অন্য কেউ না থাকায় আমজাদ হোসেন ছেলের বউকে ধর্ষণ করেন। ওই নারীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আমজাদকে হাতেনাতে ধরে ফেলেন। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

ধর্ষণের শিকার গৃহবধূ জানান, বিয়ের পর থেকে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করতেন শ্বশুর। এর প্রতিবাদ করলে ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার হুমকি দেয়। সোমবার দুপুরের দিকে তাকে আবারও ধর্ষণ করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, পুত্রবধূর দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আমজাদ হোসেনকে মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

পরে ওসি হাসানের প্রথম স্ত্রী সুলতানা রাজিয়া বাদী হয়ে ২৯ মার্চ আত্মহত্যায় প্ররোচনার মামলাটি করেন। এ মামলায় গাবতলী থানার পুলিশ পর দিন পাবনা জেলা পুলিশের সহযোগিতায় মিতুর বাবা ও তাকে তাদের ভাড়া বাসা থেকে গ্রেফতার করে।

আপনার মন্তব্য