পৃথক সড়ক দুর্ঘটনায় নরসিংদীতে নিহত ৩

7
গোদাগাড়ীতে ট্রাক চাপায় কৃষকের মৃত্যু

দেশজুড়ে ডেস্ক: নরসিংদীর শিবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের কোন্দারপাড়া ও কামারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবপুরের আবুল গনির ছেলে রাসেল আল মামুন (৪০), নারায়গঞ্জ জেলার সোনারগাঁ এলাকার মৃত জুলহাস মিয়ার ছেলে শাহ আলম (৫০) ও ভোলা জেলার তজমুদ্দিন এলাকার আনিসুল হকের ছেলে আরিফুল হক সুমন (৩৮)। আরিফুল হক সুমন দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার ছিলেন।

পুলিশ জানিয়েছে, আরিফুল হক সুমন ভৈরব থেকে মোটরসাইকেলে ঢাকায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের কোন্দারপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এর আগে শিবপুর কামারটেক এলাকায় সিলেটগামী একটি যাত্রীবাহী বাস মহাসড়কে একটি যাত্রীবাহী রিকশাকে চাপা দেয়। এতে রিকশার দুই যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইটাখলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক অর্জুন বিশ্বাস বলেন, দুর্ঘটনার পরপরই ঘাতক বাস দুটি পালিয়ে যায়। এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে আইনানুগ ব্যাবস্থা নেয়া হচ্ছে।

আরও পড়ুন:

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত

খুলনায় সড়ক দুর্ঘটনায় ২ চিকিৎসকসহ নিহত ৪

আপনার মন্তব্য