যুক্তফ্রন্ট-বিএনপির জগাখিচুড়ির ঐক্য টিকবে না

23
বিএনপি নেতারা চোখ থাকতেও অন্ধ

জাতীয় ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যুক্তফ্রন্টের সঙ্গে বিএনপির ঐক্য আসলেই একটি জগাখিচুড়ির ঐক্য।

তিনি বলেন, ‘তাদের এই ঐক্য শেষ পর্যন্ত টিকবে বলে আমার বিশ্বাস হয় না।’

ওবায়দুল কাদের সোমবার সকালে পর্যটন শহর কক্সবাজারে পুষ্পদাম রেস্টুরেন্টের উদ্বোধনের পর যুক্তফ্রন্ট ও বিএনপির ঐক্য সম্পর্কে জানতে চাইলে একথা বলেন।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও আশেকউল্লা রফিক এমপি উপস্থিত ছিলেন।

‘ঢাকা-নীলফামারী ট্রেন যাত্রায় জনসমাগমে ব্যর্থ হয়ে আওয়ামী লীগ ঢাকা-চট্টগ্রাম-কক্সবাজার সড়ক যাত্রা কর্মসূচি নিয়েছে’ বিএনপির এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের এই দু’টি সফরে লাখ লাখ লোকের সমাগম হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগের ট্রেন ও সড়ক যাত্রায় অবিশ্বাস্য জন¯্রােত দেখে বিএনপির নেতারা হতাশা থেকে এ ধরনের আবোলতাবোল কথা বলছেন।

কাদের বলেন, আওয়ামী লীগের শক্তিকেন্দ্র হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার উন্নয়ন, অর্জন, সততা ও ব্যক্তিত্বের প্রতি জনগণের গভীর আস্থা রয়েছে। বিদেশেও তিনি প্রশংসিত।

সেতু মন্ত্রী বলেন, দেশের মানুষ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার প্রতি আস্থাশীল। আর এ জন্য আওয়ামী লীগের সাংগঠনিক সফরে জনগণের স্বতঃস্ফূর্ত উপস্থিতি জনসমুদ্রে পরিণত হয়।

সূত্র: বাসস

আপনার মন্তব্য