[email protected] মঙ্গলবার, ৫ই ডিসেম্বর ২০২৩, ২০শে অগ্রহায়ণ ১৪৩০

ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

দেশজুড়ে ডেস্ক

প্রকাশিত:
১৩ নভেম্বার ২০২৩, ১৭:৩৮

ফাইল ছবি

ময়মনসিংহের তারাকান্দায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ২ জন ও হাসপাতালে নেওয়ার পথে ১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত সিএনজির ২ যাত্রীকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

আজ সোমবার দুপুরে তারাকান্দার (ময়মনসিংহ-নেত্রকোনা) আঞ্চলিক সড়কের কাশিগঞ্জ বাজার এলাকার গজহরপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর কালেরকণ্ঠ।

দুর্ঘটনায় নিহতরা হলেন- নেত্রকোনা জেলার পুর্বধলা উপজেলার বৌলাম গ্রামের সিএনজি চালক মোস্তাকিম (৩০), নেত্রকোনা সদর উপজেলার মদনপুর গ্রামের ছিদ্দিকুর রহমানের কন্যা সাকি আক্তার (১৭) ও লাকি আক্তার (৩০)।

এ ঘটনায় গুরুতর আহত লাকি আক্তারের তিন বছরের শিশু কন্যাসহ ২ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করছেন তারাকান্দা থানার ওসি আব্দুল্লাহ আলমামুন। তিনি জানান, ট্রাক চালকের পরিচয়ের শনাক্তের চেষ্টাসহ আইনিভাবে লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

তারাকান্দা থানা সূত্রে জানা যায়, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি সিএনজির সাথে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি  ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় সিএনজির ২ জন যাত্রী ঘটনাস্থলেই ও অপর এক নারী হাসপাতালে নেওয়ার পথে মারা যান। অপর ২ জনকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

সূত্র জানায়, তারাকান্দা থানার পুলিশ ও হাইওয়ে পুলিশ খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। ২ জনের মরদেহ শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে লাকি আক্তারের মরদেহ রয়েছে।

তারাকান্দা থানার ওসি আব্দুল্লাহ আলমামুন বলেন, ‘এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে। নিহতদের স্বজনদের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। ট্রাক ও সিএনজি উদ্ধার করা হলেও ট্রাকের চালক পলাতক থাকায় তাকে আটকের চেষ্টা চলছে।’

বরেন্দ্র এক্সপ্রেস/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর