কোয়ারান্টাইন ভেঙে আম কুড়াতে গিয়ে নারীর মৃত্যু

6
ডিবি পরিচয়ে ডাকাতির চেষ্টা, গণপিটুনিতে যুবক নিহত

স্টাফ রিপোর্টার: ঘূর্ণিঝড় আম্ফানের মধ্যে কোয়ারান্টাইন ভেঙে আম কুড়াতে গিয়ে রাজশাহীর মোহনপুরে মনোয়ারা বেগম (৪২) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার  হরিদাগাছি বারুইপাড়া এলাকায় আমগাছ তলা থেকে তার মরদেহ উদ্ধার করে স্বজনরা। মৃত মনোয়ার বেগম ওই গ্রামের ইসহাক আলীর স্ত্রী। 

নিহতের স্বামী ইসহাক আলীর বরাত দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানওয়ার হোসেন জানান, রাতে ছোট মেয়েকে নিয়ে ঘরে ঘুমিয়েছিলেন মনোয়ারা বেগম। ঝড় শুরু হবার পর সবার অগোচরে আম কুড়াতে যান তিনি। মেয়ে ঘুম থেকে জেগে মাকে না পেয়ে কান্নাকাটি শুরু করলে অন্যরা বিষয়টি জানতে পারেন।

দীর্ঘ সময় পর তিনি ফিরে না আসায় তাকে খুঁজতে বের হন স্বজনরা। পরে বাড়ির পাশে আমগাছের তলায় তাকে বসে থাকতে দেখা যায়। ওই সময় গায়ে স্পর্শ করার পর মাটিতে লুটিয়ে পড়েন মনোয়ারা। 

ইউএনও সানওয়ার হোসেন বলেন, আম কুড়াতে গিয়ে মারা যাওয়া নারীর মেয়ে কিছুদিন আগে ঢাকা থেকে বাড়িতে ফেরেন। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে এবং পুরো পরিবারকে কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেয়া হয়েছিলো।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, যতটুকু জেনেছি- তার শরীরে কোনো আঘাতে চিহ্ন নেই। কোনো গাছ বা গাছের ডালও ভেঙে পড়েনি। কীভাবে তিনি মারা গেছেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

আপনার মন্তব্য