গোদাগাড়ীতে আম বোঝাই ট্রাক খাদে পড়ে দুই ব্যবসায়ীর মৃত্যু

17
গোদাগাড়ীতে আম বোঝাই ট্রাক খাদে পড়ে দুই ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ীতে আম বোঝাই ট্রাক খাদে পড়ে দুই ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবঞ্জ মহাসড়কের কামারপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর জেলার ঝিকড়াগাছা উপজেলার বউখালী গ্রামের ফকির আহম্মদের ছেলে নুরুজ্জামান (৫০) ও একই উপজেলার পদ্মপুকুর গ্রামের আজিজুর খানের ছেলে আইয়ুব খান (৫০)।

এ ঘটনায় আহত হয়েছেন ট্রাক চালক তসলিম উদ্দিন (৬৮) ও তার সহকারী আসাদুজ্জামান (৪২)। এদের মধ্যে তসলিম উদ্দিন যশোরের ঝিকড়াগাছা এবং আসাদুজ্জামান মাগুরার ধুসরাইল এলাকার বাসিন্দা। আহতদের উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস।

গোদাগাড়ী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার আতাউর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে আম নিয়ে ট্রাকটি ( ঢাকা মোট্রা ন-১৭-৬১৭১) মহাসড়ক হয়ে রাজশাহীর দিকে যাচ্ছিলো। পথে কামারপাড়া এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান।

এতে মহাসড়কের পাশে খাদে উল্টে যায় ট্রাকটি। ট্রাকের উপরে থাকা দুই আম ব্যবসায়ী চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। আহত অবস্থায় চালক ও তার সহকারীকে উদ্ধারের পর হাসপাতালে নেয়া হয়েছে। এই দুজনের অবস্থা ততটা গুরুতর নয় বলে জানান এই দমকল কর্মকর্তা।

এদিকে, গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, মরদেহ দুটি উদ্ধারের পর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধারকাজ চলছে। এনিয়ে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।

আপনার মন্তব্য