গোদাগাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কলেজ ছাত্র খুন

48

স্টাফ রিপোর্টার, গোদাগাড়ী: ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছুরিআঘাতে রাজশাহীর গোদাগাড়ীতে এক কলেজ ছাত্রকে খুন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার দেওপাড়া ইউনিয়নের কদম শহর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্র উপজেলার কদম শহর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে হাবিবুর রহমান শান্ত (২৫)। সে দামকুড়া কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

স্থাননীয় সূত্রে জানা যায়, বিকেলে কদম শহর উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলার মধ্যে শান্ত ব্যাটিং করার সময় সাজেদুল ইসলাম সাজু বলেন এই ব্যাটটিতে আমার চাঁদা রয়েছে ব্যাটটা আমাকে দাও। শান্ত ব্যাটটি দিতে রাজি না হলে লাথি দিয়ে স্ট্যাম্প ভেঙ্গে খেলা বন্ধ করে দেই সাজু এর মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এবং স্ট্যাম্প নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

পরে সন্ধ্যার দিকে কদম শহর বাজারে একই এলাকার আজিবর রহমান ও মর্জিনা বেগমের ছেলে সাজেদুল ইসলাম সাজু (২৫) ও তার বড় ভাই মাজেদুল ইসলাম মাজু (৩২) ধারালো ছুরি নিয়ে শান্তর জন্য অপেক্ষা করে। সেখানে সাজুর মা চেপে ধরে এবং মাজু শান্ত ও তার জমজ ভাই স্বপনকে ছুরিকাঘাত করে।

পরে স্থানীয়রা শান্ত ও স্বপনকে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শান্তকে মৃত ঘোষণা করে। এবং স্বপনকে ৪ নং ওয়ার্ডে ভর্তি করে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, নিহত শান্ত’র লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরবর্তী কার্যক্রম শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে জানান তিনি। এবং জিজ্ঞাসাবাদের জন্য সাজুর মা ও মাজুর স্ত্রীকে থানায় নিয়ে আসা হয়েছে।

আপনার মন্তব্য