চারঘাটে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ে গণশুনানী

9

স্টাফ রিপোর্টার, চারঘাট : সেবাদাতাগণের জবাবদিহিতা নিশ্চিত করার মাধ্যমে সেবার মান কাঙ্খিত পর্যায়ে উন্নীত করা এবং সেবাদাতা ও সেবাগ্রহীতাদের মাঝে সেতুবন্ধন তৈরি করা এ উদ্দেশ্যকে সামনে রেখে চারঘাটে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ে গণশুনানী অনুষ্ঠিত হয়।

এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট-এসিডি’র আয়োজনে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ ও মোকাবেলা প্রকল্পের আওতায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় চারঘাট উপজেলার মেরামতপুর এরশাদ আলী উচ্চ বিদ্যালয় মাঠে এ গণশুনানী অনুষ্ঠিত হয়।

উপজেলা স্যোসাল সাপোর্ট কমিটির আহবায়ক সাইফুল ইসলাম বাদশার সভাপতিত্বে গণশুনানী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাশেদা পারভীন, চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক একরামুল হক,এসিডির প্রোগ্রাম ম্যানেজার মেরাজ উদ্দিন তালুকদার, এসিডি প্রকল্প সমন্বয়কারী মনিরুল ইসলাম পায়েল, এসিডি প্রোগ্রাম অফিসার রাশিদা পারভিন ও মেরামতপুর এরশাদ আলী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ফিল্ড ফ্যাসিলেটর শারমিন আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, বাল্যবিবাহ ও নারীর উপর যৌন নির্যাতনসহ সকল সহিংসতা প্রতিরোধ ও প্রতিকার করতে যুগোপযোগী আইন প্রণয়ন এবং আইনের শাসন ও ন্যায়বিচার নিশ্চিত করুন।

আপনার মন্তব্য